শিরোনাম
সাভারে পৃথক ঘটনায় নিখোঁজ ২
প্রকাশ : ১১ ডিসেম্বর ২০১৮, ০৯:৫৬
সাভারে পৃথক ঘটনায় নিখোঁজ ২
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারে কামাল মাদবর (৩০) নামে এক অটোরিকশা চালক দুই দিন ধরে ও আব্দুল্লাহ ইবনে মাসুদ (১২) নামে এক শিশু চার দিন ধরে নিখোঁজ রয়েছে।


এ ঘটনায় নিখোঁজ ওই অটোরিকশা চালকের পরিবারের সদস্যরা তাকে না পেয়ে চরম আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছেন। চালক কামাল সাভারের উত্তর জামসিং এলাকার আব্দুল খালেক মাদবরের ছেলে।


অটোরিকশা চালকের স্ত্রী জান্নাতুল ফেরদৌস সীমা জানান, তার স্বামী গত রবিবার সকালে জামসিং এলাকার নিজ বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়ে নিখোঁজ হন। এর পর থেকে বন্ধ রয়েছে তার ব্যবহৃত মোবাইল ফোনটি। তাকে না পেয়ে পরিবারের সদস্যরা চরম আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছেন।


নিখোঁজ হওয়ার পরে সোমবার রাতে সাভার মডেল থানায় একটি সাধারণ ডায়রি করলেও পুলিশ এখন পর্যন্ত তাকে উদ্ধার করতে পারেনি।


এদিকে ওই অটোরিকশা চালক নিখোঁজ হওয়ার পরে সাভার পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মিনহাজ উদ্দিন মোল্লা প্রশাসনকে দ্রুত তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তাকে উদ্ধার করার দাবি জানিয়েছেন।


অন্যদিকে সাভারের ডগরমোড়া এলাকায় প্রায় চার দিন ধরে আব্দুল্লাহ ইবনে মাসুদ (১২) নামে এক শিশু নিখোঁজ রয়েছেন। তার পরিবারের সদস্যরা তাকে না পেয়ে আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছেন।


এবিষয়ে সাভার মডেল থানার এসআই হানিফ মিয়া বলেন, অটোরিকশা চালক ও শিশু নিখোঁজ হওয়ার পরে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তাদেরকে দ্রুত উদ্ধারে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে।


বিবার্তা/শরীফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com