শিরোনাম
বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে : কামরুল
প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৮, ১১:১৯
বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে : কামরুল
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি এদেশের মাটিতে আর কখনো ক্ষমতায় আসবে না জেনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র শুরু করেছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।


রবিবার রাতে সাভারের শ্যামপুর এলাকায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে তিনি এ কথা বলেন।


খাদ্যমন্ত্রী বলেন, বিএনপি জঙ্গিদের দল। এই দলে যারা আছে তারা সবাই দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী, তাই আগামী নির্বাচনে দেশের মানুষ তাদেরকে লাল কার্ড দেখাবে। আগামী নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে এতে কোনো সন্দেহ নেই। তাই বিপুল সংখ্যক আসন জয় করে আবারো আওয়ামী লীগ ক্ষমতায় আসবে।


খালেদা জিয়া জঙ্গিদের রানী উল্লেখ করে খাদ্যমন্ত্রী আরো বলেন, বিএনপি জামায়াত পাকিস্তানের দোষর তাই তারা পাকিস্তানের সাথে আঁতাত করে বর্তমান সরকারকে উৎখাত করার ষড়যন্ত্র শুরু করেছে তাই সবাইকে সতর্ক থাকতে হবে।


মতবিনিময় সভায় এসময় আরো উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা, সাভার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছির আহমেদ, সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম লাবু, ইউপি সদস্য শাহ আলম, আলমাসসহ আরো অনেকে।


বিবার্তা/শরীফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com