শিরোনাম
কালিয়াকৈরে যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৮, ১৫:৩২
কালিয়াকৈরে যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের কালিয়াকৈরে মিনার হোসেন (৩৫) নামের এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।


রবিবার দুপুর ১টার দিকে উপজেলার চান্দরা পল্লীবিদ্যুৎ হরিনহাটি এলাকা থেকে ওই যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়।


নিহত মিনার হোসেন শেরপুরের ঝিনাইগাথি থানার ডেফলাই এলাকার উসমান গনীর ছেলে। তিনি উপজেলার হরিনহাটি এলাকায় মান্নানের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় ফার-ইষ্ট লিমিটেড পোশাক কারখানায় হেলপার হিসেবে চাকরি করতেন। তার স্ত্রী রুবি আক্তার স্থানীয় ইন্টারস্টপ কারখানায় চাকরি করতেন। তাদের সংসার জীবনে মিথিলা আক্তার (১০) এবং ফাতেমা আক্তার (৩) নামের দুটি কন্যা সন্তান রয়েছে।


নিহতের বাবা উসমান গনী জানান, পরিবারসহ উপজেলার হরিনহাটি এলাকার মান্নানের বাড়িতে ভাড়া থাকতাম। আমি দোকান করি এবং তার মা একটি ঝুট গোডাউনে কাজ করেন। মিনার ফার-ইষ্ট কারখানার হেলপার ও তার স্ত্রী রুবি আক্তার ইন্টারস্টপ কারখানায় চাকরি করে। ছোট ছেলে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করে। প্রতিদিন সবাই সকালে কারখানায় চলে যেতেন এবং আবার রাতে বাড়ি ফিরতেন।


তিনি জানান, প্রতিদিনের মত রবিবার সকালের খাবার খেয়ে সবাই যার যার কাজে চলে যায়। কিন্তু মিনারের সিপ্ট ডিউটি থাকায় দুই সন্তানকে নিয়ে বাসায় থাকেন। রবিবার সকাল ১০টার দিকে মিনারের স্ত্রী রুবি অসুস্থ থাকায় কারখানা থেকে ছুটি নিয়ে বাড়ি আসে। এসময় তাদের রুমের দরজা বন্ধ দেখতে পেয়ে স্বামী মিনারকে ডাকাডাকি করেন। কোনো সাড়া শব্দ না পেয়ে রুবি তার শ্বশুরকে পাশের দোকান থেকে ডেকে নিয়ে এসে স্ত্রী ও বাবসহ অনেক ডাকাডাকি করে সাড়া শব্দ না পেয়ে বাসার জানালার ছিদ্র দিয়ে দেখতে পাই মিনার ঝুলে আছে। পরে বিষয়টি পুলিশকে অবহিত করা হয়।


কালিয়াকৈর থানার এসআই মো. হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ঘরের ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় নিহতের মরদেহ উদ্ধার করা হয়। ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে তিনি আত্মহত্যা করেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/তুহিন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com