নাটোর-১ আসনে নৌকার মাঝি বকুল
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৮, ২২:৫৮
নাটোর-১ আসনে নৌকার মাঝি বকুল
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সকল জল্পনা কল্পনা ও নৈর্বাচনিক উত্তেজনার অবসান ঘটিয়ে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে অবশেষে শহিদুল ইসলাম বকুলকে চূড়ান্ত মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। শুক্রবার সকালে তার হাতে মনোনয়নপত্রের চিঠি তুলে দেন দলটির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।


পরে ওই চিঠি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শহিদুল ইসলাম বকুলের জন্য নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসন থেকে নৌকা প্রতীক বরাদ্দ দিতে নাটোর জেলা রিটার্নিং অফিসারকে নির্দেশনা দেয়া হয়েছে।


গত ২৫ নভেম্বর ওই আসনে প্রথমে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি শহিদুল ইসলাম বকুলকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেয়া হয়। একই সাথে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা কর্নেল রমজান আলীকেও দলীয় মনোনয়ন দেয়া হয়। এ নিয়ে এলাকায় উভয় পক্ষের সমর্থকদের মাঝে উত্তেজনা বিরাজ করে।


গতকাল বৃহস্পতিবার প্রার্থিতা নিশ্চত করার দাবিতে নাটোরের বাগাতিপাড়ায় কাফনের কাপড় পড়ে রেলপথ অবরোধ করেন শহিদুল ইসলাম বকুলের সমর্থকরা।



প্রার্থিতা চূড়ান্ত হওয়ায় দলের স্থানীয় সমস্ত নেতাকর্মীর সমর্থন আর সহযোগিতা জনগণের ভোট পেয়ে বিপুল ভোটে জয়ী হবেন বলে আশা প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শহিদুল ইসলাম বকুল।


বিবার্তা/সাকলাইন/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com