চাঁদপুরের বাকি তিন আসনে আ.লীগের চূড়ান্ত প্রার্থী ঘোষণা
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৮, ১৫:১২
চাঁদপুরের বাকি তিন আসনে আ.লীগের চূড়ান্ত প্রার্থী ঘোষণা
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুরের ৩টি আসনে একাধিক প্রার্থীকে মনোনয়ন দিয়েছিলো আওয়ামী লীগ, সেসব আসনে একক প্রার্থী ঘোষণা করা হয়েছে। চাঁদপুরের ৫টি আসনের মধ্যে ৩টি আসন হলো চাঁদপুর-১ (কচুয়া) ড. মহীউদ্দীন খান আলমগীর, চাঁদপুর-২ (মতলব উত্তর ও দক্ষিণ) নুরুল আমিন রুহুল এবং চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) সাংবাদিক শফিকুর রহমান ভূঁইয়া সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর চূড়ান্ত অনুমোদন দিয়েছে।


শুক্রবার এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এছাড়াও তালিকায় যাদের নাম আসেনি তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করার নির্দেশ দেয়া হয়েছে।


ইতোমধ্যে কেন্দ্র থেকে নৌকা প্রতীকের চিঠি পেলেন চাঁদপুর-১ আসনে ড. মহীউদ্দীন খান আলমগীর, চাঁদপুর-২ (মতলব উত্তর ও দক্ষিণ) আসনে নুরুল আমিন রুহুল, চাঁদপুর-৪ (কচুয়া) আসনে সাংবাদিক শফিকুর রহমান ভুঁইয়া। সেই আলোকে এমপি ও মন্ত্রী পদে থেকে দলীয় মনোনয়ন পেয়েও বাদ পড়লেন চাঁদপুর-২ আসনে ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, চাঁদপুর-৪ আসনে ড. সামছুল হক ভূঁইয়া।


চাঁদপুর-১ আসনে দলীয় মনোনয়ন পেয়েও প্রতীক পেলেন না এনবিআর-এর সাবেক চেয়ারম্যান ও সাবেক বাণিজ্য সচিব গোলাম হোসেন।


আর পূর্ব থেকেই বহাল রয়েছে চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনে সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি ও চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) আসনে মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম।


বিবার্তা/ইমরান/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com