শিরোনাম
পটুয়াখালীতে ৬১ নারী ও পুরুষের মাঝে উপকরণ বিতরণ
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৮, ১২:২৩
পটুয়াখালীতে ৬১ নারী ও পুরুষের মাঝে উপকরণ বিতরণ
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পটুয়াখালীর কলাপাড়ায় সুবিধা বঞ্চিত ৬১ জন নারী ও পুরুষকে বিকল্প জীবিকায়ন সৃষ্টির লক্ষ্যে প্রশিক্ষণ শেষে স্বাবলম্বী করার লক্ষে বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে।


বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ৩০ জনকে সেলাই মেশিন, ১২ জনকে রিক্সা ভ্যান, ১৯ জনকে ক্ষুদ্র ব্যবসার জন্য বিভিন্ন মালামাল তাদের হাতে আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করা হয়। বেসরকারি উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ এর বিকল্প জীবিকায়নের মাধ্যমে দুর্যোগ ঝুঁকিহ্রাস প্রকল্পের আওতায় এ সহায়তা প্রদান করেন।


উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তানভীর রহমানের সভাপতিত্বে বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব তালুকদার। অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী কর্মকর্তা (ভূমি) অনুপ দাস, উপজেলা মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহা, ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ সংস্থার পক্ষে প্রকল্প ব্যাপস্থাপক সিলভেষ্টার মাইকেল মধু, প্রোগ্রাম অফিসার জেমস রাজীব বিশ্বাস, মো. রাশেদ খান, রিচার্ড প্রভাত বাড়ৈ, বিভিন্ন এনজিওর প্রতিনিধিসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।


ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশের প্রোগ্রাম অফিসার জেমস রাজীব বিশ্বাস জানান, উপকূলীয় এ জনপদের লালুয়া, বালিয়াতলী, মিঠাগঞ্জ, ডালবুগঞ্জ, মহিপুর ও লতাচাপলী ইউনিয়নে ৬১ জন নারী ও পুরুষকে বিকল্প জীবিকায়ন সৃষ্টির লক্ষ্যে প্রশিক্ষণ শেষে আনুষ্ঠানিকভাবে এ উপকরণ বিতরণ করা হয়েছে।


বিবার্তা/উত্তম/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com