শিরোনাম
বড়াইগ্রাম ও বনপাড়ায় নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৮, ১১:৩৩
বড়াইগ্রাম ও বনপাড়ায় নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আগামী একাদশ জাতীয় নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করার লক্ষে বাংলাদেশ ছাত্রলীগ বড়াইগ্রাম উপজেলা শাখা ও বনপাড়া পৌর শাখা ছাত্রলীগের যৌথ উদ্যোগে নির্বাচন প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার বেলা ১২টায় বনপাড়া পৌরসভা চত্বরে নির্বাচনী প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বনপাড়া পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি কেএম জাকির হোসেন জুয়েল, মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ যুব-মহিলা লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের অন্যতম সহ-সভাপতি অ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি।


বনপাড়া পৌর ছাত্রলীগের সভাপতি সাকিব সোনারের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মানিক রায়হান এবং পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াসের সঞ্চালনায় সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুল ইসলাম সরদার।


এসময় বিশেষ অতিথি হিসেবে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক এবং শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা অনার্স কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কেএম জিল্লুর হোসেন জিন্নাহ্, সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সরদার, উপজেলা যুব-মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক সুরাইয়া কলি, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আল-হেলাল কাফি প্রমুখ।


সভায় বড়াইগ্রাম উপজেলার ৭টি ইউনিয়ন ও ২টি পৌরসভা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/সাকলাইন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com