শিরোনাম
চিরিরবন্দরে ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে শিক্ষক গ্রেফতার
প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৮, ১১:০১
চিরিরবন্দরে ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে শিক্ষক গ্রেফতার
চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের চিরিরবন্দরে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে সহকারী শিক্ষক নিখিল রায়কে গ্রেফতার করা হয়েছে।


বুধবার দিবাগত রাতে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ গোলাম রব্বানীর উপস্থিতিতে পুলিশ ওই শিক্ষককে গ্রেফতার করে।


এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার সকালে উপজেলার ফতেজংপুর ইউনিয়নের যোতরঘু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিখিল বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে অফিস রুমে ডেকে নেন। তখন সকাল ৯টা হওয়ায় বিদ্যালয়ে শিক্ষার্থীদের উপস্থিতি বেশ কম ছিল। সেখানে ডেকে নিয়ে তিনি ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেন।


পরে স্কুল ছাত্রীর চিৎকারে ঘটনাটি শিক্ষক, শিক্ষার্থীদের নজরে এলে তাদের মাধ্যমে এলাকাবাসীর মধ্যে ছড়িয়ে পড়ে। এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ও উত্তেজনার সৃষ্টি হয়।


পরে বুধবার রাতে এলাকাবাসী চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার গোলাম রব্বানীকে মুঠোফোনে বিষয়টি অবগত করলে তিনি রাতেই চিরিরবন্দর থানা পুলিশকে সঙ্গে নিয়ে রাত ১২টার দিকে নিখিলকে তার বাড়ি থেকে গ্রেফতার করে।


চিরিরবন্দর ইউএনও গোলাম রব্বানী বলেন, ঘটনাটি দুঃখজনক। এলাকাবাসীর ঘটনার সত্যতা পাওয়ার পরিপ্রেক্ষিতে রাতেই পুলিশকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বলি এবং দিবাগত রাতেই থানা পুলিশকে সাথে নিয়ে অভিযান চালিয়ে নিখিলকে আটক করা হয়।


বিবার্তা/মানিক/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com