শিরোনাম
নওগাঁয় মনোনয়ন বাতিল ৯, প্রত্যাহার ১
প্রকাশ : ০২ ডিসেম্বর ২০১৮, ১৫:০৫
নওগাঁয় মনোনয়ন বাতিল ৯, প্রত্যাহার ১
নওগাঁয় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁয় প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে ৯ জনকে বাতিল ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মিজানুর রহমান।


রবিবার সকাল ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত জেলা প্রশাসকের হলরুমে জেলার ছয়টি আসনের প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাই করা হয়। এছাড়া একজন প্রার্থী তার মনোনয়ন প্রত্যাহার করে নেন।


মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে বাতিলকৃত হলেন- নওগাঁ-১ আসনের আবু হেনা মোস্তফা কামাল (এলডিপি/বিকল্পধারা), নওগাঁ-২ আসনে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক ড. ইঞ্জিনিয়ার আখতারুল আলম (আওয়ামী লীগের স্বতন্ত্র), আব্দুর রউফ মান্নান (বিকল্পধারা), মতিবুল ইসলাম (স্বতন্ত্র), নওগাঁ-৪ আসনে আব্দুর রাকিব (স্বতন্ত্র) ও আফজাল হোসেন (স্বতন্ত্র), নওগাঁ-৫ আসনে নওগাঁ পৌরসভা মেয়র নজমুল হক সনি (বিএনপি) ও ইফতারুল আলম বকুল (জাপা) এবং নওগাঁ-৬ আসনে আনোয়ার হোসেন হেলাল (স্বতন্ত্র)। এছাড়া নওগাঁ-৪ আসন থেকে জেলা আওয়ামী আইনজীবী পরিষদের সভাপতি অ্যাডভোকেট আব্দুল বাকী প্রত্যাহার করে নেন।


নওগাঁ পৌরসভা মেয়র নজমুল হক সনি মেয়র পদ থেকে পদত্যাগ না করে মনোনয়নপত্র জমা দিয়েছেন। ফলে তাকে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মিজানুর রহমান তার মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন। এদিকে নজমুল হক সনি আপিল করবেন বলে জানা গেছে।


বিবার্তা/নয়ন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com