শিরোনাম
আগামী নির্বাচন সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ হবে: খাদ্যমন্ত্রী
প্রকাশ : ০১ ডিসেম্বর ২০১৮, ১৩:০৭
আগামী নির্বাচন সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ হবে: খাদ্যমন্ত্রী
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি নেতাকর্মীরা ভাঙা ক্যাসেট। তারা এক কথা বার বার বলতে থাকেন। তাই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত তারা এ ক্যাসেট বাজতে পারে।


শনিবার দুপুরে সাভারের হেমায়েতপুরের যাদুরচর ও জয়নাবাড়ি এলাকায় স্থানীয় আওয়ামী ও মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় কালে তিনি একথা বলেন।


খাদ্যমন্ত্রী বলেন, আগামী একাদশ জাতীয় নির্বাচন সুষ্ঠ করার জন্য নির্বাচন কমিশন আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে। তাই নির্বাচন সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ হবে এতে কোনো সন্দেহ নেই। দেশে এখন নির্বাচনের সুন্দর পরিবেশ বিরাজ করছে।


তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ১০ বছরে দেশে ব্যাপক উন্নয়ন করেছে। তাই আগামী নির্বাচনে বিপুল ভোটে আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসবে এবং সরকার গঠন করবে।


তিনি আরো বলেন, বিএনপি নেতাকর্মীরা মুখে এক কথা বললেও ভেতরে আরেক কথা বলে। দেশে বিএনপির কোনো অস্তিত্ব নেই। বিএনপি নির্বাচন বানচাল করার চেষ্টা করলে দেশের মানুষ কঠোরভাবে তাদের দমন করবে।


মতবিনিময় সভায় এ সময় আরো উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন, সাভার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছির আহমেদ, তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইয়াকুব আলী পলাশ, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য রফিক মিয়া, তেঁতুলঝোড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হাসানসহ আরো অনেকে।


বিবার্তা/শরিফুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com