শিরোনাম
নাইক্ষ্যংছড়িতে এক লাখ ২০০ লিটার মদ ধ্বংস
প্রকাশ : ৩০ নভেম্বর ২০১৮, ১৬:২১
নাইক্ষ্যংছড়িতে এক লাখ ২০০ লিটার মদ ধ্বংস
বান্দরবান প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়িতে এক মাসের ব্যাবধানে আবারো মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়েছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)-৭। শুক্রবার সকাল থেকে টানা অভিযান চালিয়ে বিপুল পরিমান মদ, মদ তৈরির সরঞ্জামসহ এক ব্যাক্তিকে আটক করা হয়েছে।


র‍্যাব জানায়, দীর্ঘদিন যাবৎ সোনাইছড়ি থেকে স্থানীয়ভাবে তৈরি চোলাই মদ, মিয়ানমার থেকে আসা ইয়াবাসহ বিদেশী মাদকের রমরমা বাণিজ্য চলে আসছে। সোনাইছড়ির দুই জনপ্রতিনিধিসহ অন্তত ১৫ জনের একটি সিন্ডিকেট মাদকের সাথে জড়িত, এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব-৭ এর কক্সবাজার ক্যাম্পের অপারেশন দল।


অভিযানে সোনাইছড়ি লামারপাড়া, ঠাকুরপাড়া থেকে ১ লাখ ২০০ লিটার মদ ও মদ তৈরির উপাদান উদ্ধার করে পরে সেগুলো ধ্বংস করা হয়।


এ সময় মাদক উৎপাদন ও পাচারে জড়িত থাকার অভিযোগে স্থানীয় চিংসুয়ে প্রু মারমা নামে এক ব্যাক্তিকে আটক করে ভ্রাম্যমান অভিযানে অর্থদণ্ড দিয়ে ছেড়ে দেয়া হয়।


নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া আফরিন কচি জানান, গোপন সংবাদের ভিত্তিতে দ্বিতীয় বারের মত সোনাইছড়িতে র‌্যাবের সহায়তায় অভিযান চালনো হয়। এ সময় উদ্ধাকৃত মাদক ঘটনাস্থলে ধ্বংস করা হয়। আটকৃত ব্যক্তিকে সংশ্লিষ্ট ধারায় অর্থদণ্ড দেওয়া হয়।


উল্লেখ্য, এর আগে চলতি মাসের শুরুতে সোনাইছড়িতে যৌথ অভিযানে দুই লাখ ৫০ হাজার লিটার দেশীয় চোলাই মদ ও মদ তৈরির উপকরণ ধ্বংস করা হয়েছিল।


বিবার্তা/নয়ন/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com