শিরোনাম
চুয়াডাঙ্গায় ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক
প্রকাশ : ৩০ নভেম্বর ২০১৮, ১২:৫৮
চুয়াডাঙ্গায় ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পৌরসভাতে মাটির নিচে পুঁতে রাখা ২১ বোতল ফেনসিডিল তুলে পুলিশের হাতে দিলেন আলমডাঙ্গার ডামোশ গ্রামের চিহ্নিত মাদকব্যবসায়ী মিজানুর রহমান নিজু।


বৃহস্পতিবার গ্রামের এক চা দোকানে বসে ফেনসিডিল বিক্রি করছে এমন সংবাদ পেয়ে পুলিশ তাকে ১ বোতল ফেনসিডিলসহ আটক করে। পরে নিজু নিজ বাড়ির রান্নাঘরের মাটি খুঁড়ে আরো ২০ বোতল ফেনসিডিল পুলিশের হাতে তুলে দেয়।


জানা গেছে, আলমডাঙ্গা পৌর শহরের নিকটবর্তী গ্রাম ডামোশ। এ গ্রামের মৃত হরিবর মালিথার ছেলে মিজানুর রহমান নিজু ( ৪০)। নিজু এলাকার চিহ্নিত পুরাতন মাদকব্যবসায়ী। পুলিশের প্রচেষ্টায় আলমডাঙ্গায় মাদক ব্যবসা বন্ধ হলেও গোপনে নিজু নিজ গ্রামে ফেনসিডিল বিক্রি করে আসছিল। ঘটনাটি এক পর্যায়ে জেনে যায় পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যার পর নিজু বিক্রির জন্য গ্রামের একটি চা দোকানে ১ বোতল ফেনসিডিল নিয়ে অপেক্ষা করছিল। ঘটনাটি গোপন সূত্রে জানতে পেরে আলমডাঙ্গা থানার এসআই একরামুল ও এএসআই মোস্তফা অভিযান চালিয়ে তাকে আটক করে।


এসময় তার কাছ থেকে এক বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে নিজ বাড়িতে ফেনসিডিল পুঁতে রাখার বিষয়টি স্বীকার করে নিজু। পরে বাড়ির রান্নাঘরের মাটি খুঁড়ে আরো ২০ বোতল ফেনসিডিল তুলে পুলিশের হাতে দেয় নিজু।


বিবার্তা/সালেকিন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com