শিরোনাম
মনোনয়ন না পাওয়ায় কাঁদল জনগণ, কাঁদালেন কালামকে
প্রকাশ : ২৯ নভেম্বর ২০১৮, ২৩:০৫
মনোনয়ন না পাওয়ায় কাঁদল  জনগণ, কাঁদালেন কালামকে
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নৌকায় মনোনয়ন না পেয়ে কাঁদলেন গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের বর্তমান সংসদ সদস্য ও গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আবুল কালাম আজাদ। এ সময় তার অঝোরে কান্না দেখে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষও কান্নায় ভেঙে পড়েন।


বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে ঢাকা থেকে সড়ক পথে গোবিন্দগঞ্জে ফেরেন এমপি আবুল কালাম আজাদ। তার আসার খবরে দুপুর থেকেই দলীয় নেতাকর্মী ছাড়াও হাজার হাজার নারী-পুরুষ দক্ষিণ বাসস্ট্যান্ড এলাকায় অপেক্ষা করতে থাকেন।


আবুল কালাম আজাদ বাস থেকে নামার পর মানুষের জনস্রোত দেখে আবেগআপ্লুত হয়ে পড়েন। একপর্যায়ে তিনি নেতাকর্মী ও সাধারণ মানুষকে বুকে জড়িয়ে ধরে কাঁদতে থাকেন।


এ সময় নেতাকর্মীরা কালাম ভাই হারেননি, কালাম ভাইয়ের মাটি গোবিন্দগঞ্জের ঘাঁটি, কালাম ভাই আছেন, কালাম ভাই থাকবেন… অযোগ্যকে নৌকার মাঝি কেন, কেন্দ্রীয় নেতারা কে কি করলেন জানতে চাই? এমন স্লোগান দেয়।


পরে নিজ বাসার সামনে আবুল কালাম আজাদ নেতাকর্মীদের উদ্দেশে বলেন, জনপ্রিয়তা আর যোগ্যতা থাকার পরেও দল আমাকে মনোনয়ন দেয়নি। দল যোগ্য মনে করে একজনকেই মনোনয়ন দিয়েছেন। দল ও জননেত্রীর শেখ হাসিনার প্রতি আস্থা রেখেই সিদ্ধান্ত মেনে নিয়েছি। তাই কষ্ট ভুলে নৌকার পক্ষে সবাইকে কাজ করতে হবে।


আবুল কালাম আজাদ আরও বলেন, বিগত সময়ে আমি এলাকার উন্নয়ন কর্মকাণ্ড অব্যহত রেখেছি। নেতাকর্মীসহ সাধারণ মানুষের সুখ-দুঃখে পাশে ছিলাম। এখনো সবার পাশেই আছি এবং থাকবো।


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন সাবেক সাংসদ সদস্য প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী। তিনি দশম জাতীয় সংসদ নির্বাচনেও দলের মনোনয়ন পেয়েছিলেন। কিন্তু আবুল কালাম আজাদ স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করে জয়ী হন।


বর্তমানে আবুল কালাম আজাদ গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি। এ ছাড়া তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্যও।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com