শিরোনাম
প্রতিবন্ধী নারীকে ধর্ষণের ঘটনায় বাসচালক গ্রেফতার
প্রকাশ : ২৯ নভেম্বর ২০১৮, ১৭:৩৩
প্রতিবন্ধী নারীকে ধর্ষণের ঘটনায় বাসচালক গ্রেফতার
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুর পূর্ব থানার পাথাইলকান্দি বাসস্ট্যান্ডে বাসের ভেতর এক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের ঘটনায় মূল আসামি বাসের চালককে গ্রেফতার করেছে পুলিশ।


বৃহস্পতিবার সকালে টাঙ্গাইলের ভূঞাপুর ২নং পুনর্বাসন বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত আলম খন্দকার ওরফে বিষু মিয়া (৪৫) একই এলাকার মৃত ইনুছ খন্দকারের ছেলে। পরে বৃহস্পতিবার দুপুরে আলম খন্দকার টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসুল আলমের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।


এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা ও বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই কবিরুল হক বলেন, এ ঘটনায় বাসের চালক দীর্ঘদিন ধরে পলাতক ছিলো। পরে বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। বাসের চালক দোষ শিকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। পরে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


উল্লেখ্য, বঙ্গবন্ধু সেতুর পূর্ব থানা বাসস্ট্যান্ডে গত ৩০ আগস্ট রাত সাড়ে ১২টার দিকে এক প্রতিবন্ধী নারী বাস থেকে নামছিল। এসময় বাসস্ট্যান্ডে টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু পরিবহনের চালক আলম মিয়া এবং সহকারী (হেলপাড়) নাজমুল হোসেন ওই নারীকে ফুঁসলিয়ে ও প্রলোভন দেখিয়ে বাস থেকে নামতে দেয়নি। এরপর বাসের হেলপাড় নাজমুল গেটে দাঁড়িয়ে পাহারা দেয় এবং চালক ওই নারীকে ধর্ষণ করে।


পরে ওই নারীর কান্নার আওয়াজ শুনে বাসস্ট্যান্ডের লোকজন থানায় খবর দেয়। খবর পেয়ে টহল পুলিশ বাসের ভেতর থেকে ওই নারীকে উদ্ধার করে। এসময় পুলিশ বাসের সহকারী নাজমুলকে গ্রেফতার করতে পারলেও অভিযুক্ত চালক আলম খন্দকার পালিয়ে যায়। পরে নাজমুল টাঙ্গাইল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশিকুজ্জামানের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।


এ ঘটনায় পরদিন পুলিশ বাদি হয়ে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। মামলা পর ২ সেপ্টেম্বর রাতে বাসের সুপারভাইজারকে গ্রেফতার করে পুলিশ। পরদিন ধর্ষিত ওই নারীর বড় ভাইয়ের এক আবেদনের পেক্ষিতে টাঙ্গাইল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আশিকুজ্জামান তার ভাইয়ের জিম্মায় দেয়ার আদেশ দেন। পরে আদালতের আদেশে ওই নারীকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com