শিরোনাম
বিএনপি খালেদাকে নিয়ে রাজনীতি শুরু করেছে : হানিফ
প্রকাশ : ২৯ নভেম্বর ২০১৮, ১৪:৩৮
বিএনপি খালেদাকে নিয়ে রাজনীতি শুরু করেছে : হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, ক্ষমতার বাইরে থেকেও বিএনপি সন্ত্রাস, অগ্নিসংযোগ ও মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। এমন নানা অপকর্মের কারণে বিএনপি আজ জনবিচ্ছিন্ন। সুতরাং রাজনৈতিকভাবে জনগণের কাছে তাদের আপিল করার কিছু নেই। সে কারণে তারা বেগম খালেদা জিয়াকে নিয়ে রাজনীতি শুরু করেছে।


বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়ার নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে ‘আওয়ামী লীগ নিশ্চিত পরাজয় জেনেই তড়িঘড়ি করে বেগম জিয়ার মিথ্যা মামলার রায় ঘোষণা করেছে’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এমন মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


হানিফ বলেন, আমরা বহুবার বলেছি খালেদা জিয়ার মামলা তত্ত্বাবধায়ক সরকারের সময় দেয়া। তথ্য প্রমাণের ভিত্তিতে উক্ত মামলায় আদালত তাকে কারাদণ্ড দিয়েছেন।


তিনি আরো বলেন, বিএনপি সন্ত্রাসী এবং দুর্নীতিবাজ দল হিসেবে দেশে এবং বিদেশে প্রতিষ্ঠিত। সুতরাং বিএনপির মতো দুর্নীতিবাজ দলকে জনগণ কখনো গ্রহণ করবে না। জনগণ তাদেরকে দুরে ঠেলে দিয়েছে আগামী নির্বাচনেও বিএনপিকে দুরেই রাখবে।


স্বতন্ত্র প্রার্থীদের নিয়ে হানিফ বলেন, দলের সিদ্ধান্তের বাইরে যারা স্বতন্ত্র নির্বাচন করবে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে এ কথা দল থেকে আগেই বলা হয়েছে।


এসময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কমীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com