শিরোনাম
তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬
প্রকাশ : ২৯ নভেম্বর ২০১৮, ১০:১৪
তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

পাবনা, সিরাজগঞ্জে ও বাগেরহাটে তিন সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছে।


বৃহস্পতিবার সকালে পাবনার হেমায়েতপুরে সড়ক দুর্ঘটনায় মা ও মেয়ে, সিরাজগঞ্জের সায়েদাবাদ এলাকায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন ও বাগেরহাটের মোল্লাহাটে ট্রাকের ধাক্কায় দুই স্কুলশিক্ষক নিহত হন।


বিস্তারিত বিবার্তার জেলা প্রতিনিধিদের পাঠানো খবরে


পাবনা:


পাবনা সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের চরবাঙাবাড়িয়ায় বালুভর্তি ট্রলিচাপায় দুই মা ও মেয়ে নিহত হয়েছে। তারা হলেন রিনা খাতুন (৩৫) ও তার মেয়ে বর্ষা (৭)। এ ঘটনায় আহত হয়েছেন রিনার স্বামী আকবর আলী। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


পাবনা সদর থানা পুলিশের ওসি (তদন্ত) জালাল উদ্দিন জানান, ভ্যানচালক আকবর আলী তার স্ত্রী ও মেয়েকে নিয়ে বাজারে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা বালুবোঝাই একটি ট্রলি ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মা-মেয়ে মারা যায়। আকবরকে গুরুতর আহত অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


হেমায়েতপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক হাবিবুর রহমান বলেছেন, মরদেহ উদ্ধার করে মর্গে নিয়ে যাচ্ছি। ঘাতক ট্রলিটিকে জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।


সিরাজগঞ্জ:


সিরাজগঞ্জের সদর উপজেলায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও আরো দুইজন আহত হয়েছে।


বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কে উপজেলার সায়দাবাদে বুধবার রাত ১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।


সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক আব্দুল হামিদ জানান, বুধবার রাতে উত্তরাঞ্চল থেকে আসা ঢাকাগামী একটি ট্রাক সায়দাবাদে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের োথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একটি ট্রাকের চালক ও তার সহকারী নিহত হন।


খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে।


বাগেরহাট:


বাগেরহাটের মোল্লাহাটে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই স্কুলশিক্ষক নিহত হয়েছেন। বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে মোল্লাহাট উপজেলার জয়ডিহি কাহালপুর বিদ্যুৎকেন্দ্রের সামনে বাগেরহাট-মাওয়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।


রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুই স্কুলশিক্ষক মারা যান। তারা হলেন মোল্লাহাট উপজেলার সরোসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রফিকুল ইসলাম দুলাল (৪৫) ও একই উপজেলার সরোসপুর দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাহারুল আলম মোল্লা (৪৩)। তাদের বাড়ি সরোসপুর গ্রামে।


মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বলেন, মোল্লাহাট উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস থেকে বাড়ি ফিরছিলেন দুই শিক্ষক। গোপালগঞ্জ থেকে খুলনাগামী একটি ট্রাক মহাসড়কের ওই এলাকায় পৌঁছে একটি মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন।


স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে রাতে তারা চিকিৎসাধীন অবস্থায় মারা যান।


পুলিশ জানিয়েছে, ট্রাকটি নিয়ে চালক পালিয়ে গেছে এবং ট্রাকটি শনাক্ত করতে কাজ চলছে। লাশ ময়নাতদন্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


বিবার্তা/শাহনাজ/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com