শিরোনাম
কুড়িগ্রামের ৪ আসনে ৫৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
প্রকাশ : ২৮ নভেম্বর ২০১৮, ২০:০০
কুড়িগ্রামের ৪ আসনে ৫৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রামের ৪টি আসনে মোট ৫৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। বুধবার আটটি সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন বিভিন্ন দল ও স্বতন্ত্র প্রার্থীরা।


চারটি সংসদীয় আসনের মধ্যে তিনটি আসনে আওয়ামী লীগের তিনজন। চারটি আসনে বিএনপির আট জন। চারটি আসনে জাতীয় পার্টির চারজন। দুইটি আসনে গণফোরামের তিনজন মনোনয়নপত্র দাখিল করেন।


আওয়ামী লীগের প্রার্থীরা হলেন- কুড়িগ্রাম-১ আসনে আছলাম হোসেন সওদাগর, কুড়িগ্রাম-৩ আসনে এমএ মতিন, কুড়িগ্রাম-৪ আসনে মো. জাকির হোসেন।


বিএনপির প্রার্থীরা হলেন- কুড়িগ্রাম-১ আসনে সাইফুর রহমান রানা, মোছা. শামীমা রহমান, কুড়িগ্রাম-২ আসনে আবু বকর সিদ্দিক, সোহেল হোসনাইন কায়কোবাদ, কুড়িগ্রাম-৩ আসনে আব্দুল খালেক, তাসভীর-উল ইসলাম এবং কুড়িগ্রাম-৪ আসনে মোখলেছুর রহমান ও আজিজুর রহমান।


জাতীয় পার্টির প্রার্থীরা হলেন- কুড়িগ্রাম-১ আসনে একেএম মোস্তাফিজুর রহমান, কুড়িগ্রাম-২ আসনে পনির উদ্দিন আহমেদ, কুড়িগ্রাম-৩ আসনে ডা. মো. আক্কাছ আলী সরকার, কুড়িগ্রাম-৪ আসনে আশরাফ-উদ-দৌলা।


গণফোরাম পক্ষ থেকে কুড়িগ্রাম-২ আসনে আমসা আমিন, মুহাম্মদ আব্দুস সালাম এবং কুড়িগ্রাম-৪ আসন থেকে মো. মাহফুজার রহমান মনোনয়নপত্র দাখিল করে।


জাতীয় পার্টি ও জেপি থেকে কুড়িগ্রাম-৪ আসনে মো. রুহুল আমিন, কুড়িগ্রাম-৩ আসন থেকে মো. মঞ্জুরুল হক, কুড়িগ্রাম-১ আসন থেকে রশিদ আহমেদ মনোনয়পত্র দাখিল করেছেন।


কুড়িগ্রাম-৪ আসনে গণজাগরণ মঞ্চের ইমরান এইচ সরকারসহ ৪টি আসনে ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।


এছাড়াও ইসলামী আন্দোলন বাংলাদেশ, ন্যাশনাল পিপলস পার্টি, বাংলাদেশ তরিকত ফেডারেশন, বাংলাদেশ সমাধান ঐক্য পার্টি, বাংলাদেশের সমাজ তান্ত্রিক দল বাসদ, বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি, বাংলাদেশের ওয়ার্কাস পার্টি, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ, বিকল্প ধারা বাংলাদেশ, কৃষক শ্রমিক জনতা লীগ, গণতন্ত্রী পার্টি, খেলাফত মজলিস, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কাস পার্টি ও জাকের পার্টির প্রার্থীরা কুড়িগ্রামের ৪টি আসনে রিটার্নিং কর্মকর্তাদের কাছে মনোনয়নপত্র জমা দেন।


বিবার্তা/সৌরভ/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com