শিরোনাম
গাজীপুরে মাদকবিরোধী অভিযানে আটক ৪
প্রকাশ : ২৮ নভেম্বর ২০১৮, ১৬:২২
গাজীপুরে মাদকবিরোধী অভিযানে আটক ৪
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাদকবিরোধী বিশেষ অভিযানে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চান্দরা পল্লীবিদ্যুৎ মন্ডলপাড়া থেকে চারজরকে আটক করেছে জেলা ডিবি পুলিশ। বুধবার দুপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়।


এরা হলো- মো. বাবুল ড্রাইভার (৪৫), মো. হাবিবুল্লা ওরোফে রেজাউল করিম (৩২), মো. মারুফ (২০) এবং শ্রীপুর উপজেলা থেকে মো. কাওসার (২৮)।


গাজীপুর ডিপি পুলিশ জানায়, মন্ডলপাড়া এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান চালিয়ে মো. বাবুল ড্রাইভারকে ২০ পুড়িয়া গাঁজা, মো. হাবিবুল্লা কবির ওরোফে রেজাউল করিম ২০ পিস ইয়াবা এবং মো. মারুফকে ১৫ পিস ইয়াবাসহ আটক করা হয়। অপরদিকে জেলা ডিবি পুলিশের আরেকটি অভিযানে শ্রীপুর উপজেলা থেকে মো. কাওসারকে ২০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।


পুলিশ জানায়, আটক বাবুল ড্রাইভার গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার মন্ডলপাড়া এলাকার মৃত. জয়নুদ্দিন ছেলে, মো. হাবিবুল্লা করিম ওরোফে রেজাউল করিম ময়মনসিংহের বামেরা ময়না বাজার এলাকার মোহাম্মদ আলী ছেলে, মো. মারুফ কালিয়াকৈর উপজেলার মন্ডলপাড়া এলাকার পলাশের ছেলে এবং মো. কাওসার শ্রীপুর উপজেলার মুলাইদ রঙ্গিলা বাজার এলাকার মো. শফিকুল ইসলামের ছেলে।


বিবার্তা/তুহিন/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com