শিরোনাম
মধুপুরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, মামলা দায়ের
প্রকাশ : ২৮ নভেম্বর ২০১৮, ১৪:৪৭
মধুপুরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, মামলা দায়ের
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের মধুপুরে পঞ্চম শ্রেণির এক গারো পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। মধুপুর উপজেলার অরণখোলা ইউনিয়নের গাছাবাড়ী গ্রামে ঘটনাটি ঘটে।


আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ড. আবদুর রাজ্জাক এমপির নিদের্শে মঙ্গলবার রাতে মধুপুর থানায় এ ঘটনায় মামলা হয়েছে। এ ধর্ষণে অভিযুক্ত আল আমিন (১৪) ওই গ্রামের হানিফ ওরফে হানির ছেলে।


শিশুটির পারিবারিক সূত্র জানা যায়, সোমবার প্রাথমিক শিক্ষা সমাপনীর শেষ বিষয় ধর্ম ও নৈতিক শিক্ষা পরীক্ষা দিয়ে বাড়ি ফিরে বিকেলে বাড়ির পাশে সাথীদের সাথে খেলছিল ওই শিশু। এ সময় ধর্ষক আল আমিন প্রলোভন দেখিয়ে শিশুটিকে অজানা স্থানে নিয়ে রাতভর ধর্ষণ করে আল আমিন।


পরেরদিন মঙ্গলবার সকালে তাকে ছেড়ে দিলে শিশুটি বাড়িতে ফিরে তার মা কাছে সব খুলে বলে। পরে শিশুটিকে হাসপাতালে নিয়ে আসেন তার পরিবার। পুলিশ এ সংবাদ পেয়ে মামলা নিতে চাইলেও ভুক্তভোগী ধর্ষিতা শিশুটির পরিবার মামলা করতে বিলম্ব করছিল।


পরে সন্ধ্যায় ড. আবদুর রাজ্জাক মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে গেলে ওই শিশুর তথ্য জানতে পারেন। এ সময় এ ঘটনায় পুলিশকে দ্রুত মামলা নেয়ার নির্দেশ দেন। পুলিশ শিশুর মাকে বাদী করে মামলা দায়ের ও ধর্ষককে আটকের অভিযান শুরু করে।


ধর্ষণের অভিযোগে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম জানান, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। তবে এখন ধর্ষক আল আমিনকে আটক করা সম্ভব হয়নি। তবে অভিযুক্তকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।


এছাড়াও ওই শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য বুধবার টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


বিবার্তা/তোফাজ্জল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com