শিরোনাম
টাঙ্গাইলে শিশু জুয়েল হত্যায় একজনের মৃত্যুদণ্ড
প্রকাশ : ২৭ নভেম্বর ২০১৮, ১৭:৩৯
টাঙ্গাইলে শিশু জুয়েল হত্যায় একজনের মৃত্যুদণ্ড
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে চাঞ্চল্যকর শিশু জুয়েল হাসান (৬) হত্যা মামলায় একজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।মঙ্গলবার বিকেলে টাঙ্গাইলের জেলা ও দায়েরা জজ আদালতের বিচারক শওকত হোসেন চৌধুরী এ দণ্ডাদেশ দেন। একই সাথে ১০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে। দণ্ডাদেশপ্রাপ্ত আব্দুর রহিম (৪০) টাঙ্গাইল সদর উপজেলার বিল মাগুরাটা গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে।


মামলার সংক্ষিপ্ত বিবরণ থেকে জানা যায়, ২০১৬ সালের ১৮ নভেম্বর রাতে টাঙ্গাইল সদর উপজেলার গালা ইউনিয়নের বিল মাগুরাটা গ্রামে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। সভাস্থলের পাশেই নিহত শিশু জুয়েল হাসানের বাবা শহিদুর রহমান ও মা রোজিনা বেগম চায়ের দোকান করেন। ওই চায়ের দোকানে শিশু জুয়েল হাসানও অংশ নেয়।


রাত সাড়ে ১০টার দিকে চায়ের দোকান থেকে চলে যায় জুয়েল হাসান। পরে রাত ১টার দিকে ধর্মসভা শেষ হলেও জুয়েল হাসান আর ফিরে না আসায় তার বাবা-মা শিশুটিকে খুঁজতে থাকে। পরদিন সকাল সাড়ে ৯টায় পাশের এলাকা পিচুরিয়া কবরস্থানের পাশে ধান ক্ষেত থেকে চোখ উপড়ে ফেলা জুয়েলের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।


২০ নভেম্বর অজ্ঞাতদের আসামি করে টাঙ্গাইল মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন নিহত জুয়েল হাসানের মা রোজিনা বেগম। ১১ ডিসেম্বর মামলার তদন্ত গ্রহণ করে টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের (ডিবি) এস আই ওবাইদুর রহমান।


২০১৭ সালের ৪ জানুয়ারি ঘটনার সাথে জড়িত সন্দেহে আব্দুর রহিমকে গ্রেফতার করে ডিবি পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জুয়েল হাসানকে হত্যার কথা স্বীকার করে আব্দুর রহিম।


বিবার্তা/তোফাজ্জল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com