শিরোনাম
কুমিল্লায় দুর্বৃত্তের গুলিতে আ.লীগ নেতা নিহত
প্রকাশ : ২৭ নভেম্বর ২০১৮, ০৯:২৭
কুমিল্লায় দুর্বৃত্তের গুলিতে আ.লীগ নেতা নিহত
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের নেতা ও কুমিল্লা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেনকে মাথায় গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।


সোমবার রাত সাড়ে ৯টায় কুমিল্লার সামবক্সী এলাকার বল্লভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে এ ঘটনা ঘটে। তিনি বল্লভপুর বড়বাড়ির আবু মহসিনের ছেলে।


স্থানীয় সূত্র জানায়, বল্লভপুর এলাকায় কুমিল্লা সিটি করপোরেশনের কাউন্সিলরের কার্যালয়ে নির্বাচন উপলক্ষে কোথায় কোথায় আওয়ামী লীগের উঠান বৈঠক হবে সে বিষয়ে সিদ্ধান্ত নিতে দেলোয়ার হোসেন এক সভায় অংশ নেন। সভা শেষে বল্লভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উল্টো পাশে তার কার্যালয়ে যাচ্ছিলেন তিনি।


এ সময় দুইজন মোটরসাইকেল আরোহী পেছন থেকে এসে একজন দেলোয়ারের মাথায় পর পর তিনটি গুলি করে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুলিবিদ্ধ দেলোয়ারকে আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


কুমিল্লা সদর দক্ষিণ থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণধর বলেন, দেলোয়ারের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ ঘটনাটির তদন্ত করে দেখছে।


তিনি গত সিটি কর্পোরেশন নির্বাচনে ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ছিলেন।


বিবার্তা/বাবর/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com