শিরোনাম
বাঘারপাড়ায় আ.লীগ অফিস ভাংচুর, আহত ৮
প্রকাশ : ২৬ নভেম্বর ২০১৮, ১৭:৩৯
বাঘারপাড়ায় আ.লীগ অফিস ভাংচুর, আহত ৮
বাঘারপাড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোরের বাঘারপাড়া উপজেলার ধলগ্রামে আওয়ামী লীগের অফিস ভাংচুর ও মারপিটের ঘটনা ঘটেছে। দলীয় প্রতিপক্ষের হামলায় উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আতিয়ার সর্দারসহ ৭/৮ জন আহত হয়েছেন।


রবিবার সন্ধ্যার কিছু সময় পর এ হামলার ঘটনা ঘটে। উপজেলা ছাত্রলীগ সভাপতি বায়েজিদ আহমেদ খানজাহান আলী বলেন, বর্তমান সংসদ সদস্য রনজিত রায় পুনরায় মনোনয়ন পাওয়ার পর ধলগ্রাম ইউনিয়নে বিজয় মিছিল বের করে এবং মিছিলটি উপজেলা আওয়ামী লীগের কার্যালয় অতিক্রম করার সময় অতর্কিত হামলা চালায়। এ সময় উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আতিয়ার সর্দারকে লাঞ্ছিত করা হয়। মুক্তিযোদ্ধা হারু মোল্যাকে মারপিট করা হয়। এছাড়া ধলগ্রাম ইউপি ছাত্রলীগ সভাপতিসহ বেশ কয়েক জন আহত হয়েছেন। এসময় একটি মোটরসাইকেলও ভাংচুর করে হামলাকারীরা।


এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আতিয়ার সর্দার বলেন, ভুলবাড়িয়া গ্রামের সুজিত মোটরসাইকেল যোগে পার্টি অফিসে আসছিলো। পথিমধ্যে তার গতিরোধ করে ধলগ্রাম ইউপি চ্যায়ারম্যান অভিরামের ছেলে উজ্জল ও জালাল ডাক্তারের ছেলে টিটো বেধড়ক পিটিয়ে তার ব্যবহৃত মোবাইল ফোন ও ৭ হাজার টাকা ছিনিয়ে নেয়। মোটরসাইকেল নিয়ে নিলেও পরে চেয়ারম্যান অভিরামের হস্তক্ষেপে ভাংচুর করে তা ফিরিয়ে দেয়া হয়।


পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে চেয়ারম্যান অভিরামকে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com