শিরোনাম
কুড়িগ্রামে মনোনয়নের দাবিতে আ.লীগের অবরোধ
প্রকাশ : ২৬ নভেম্বর ২০১৮, ১৭:০০
কুড়িগ্রামে মনোনয়নের দাবিতে আ.লীগের অবরোধ
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রাম-২ (সদর) আসনে মহাজোট থেকে মো. জাফর আলীকে মনোনয়ন দেওয়া দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভ সমাবেশ করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। সোমবার সকাল থেকে শহরের জিরো পয়েন্ট শাপলা চত্বরে তারা এসব কর্মসূচি শুরু করে।


জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চাষী এমএ করিমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা শেখ বাবুল, কাজিউল ইসলাম, সাঈদ হাসান লোবান, আবদার হোসেন বুলু, ছাত্রনেতা তাপস, মিনহাজুল ইসলাম আইয়ুব, জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুজ্জামান রাকিব ও রাকিবুজ্জামান রনিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।


এছাড়া নির্বাচনী এলাকার কুমরপুর, কাঁঠালবাড়ী, খলিলগঞ্জসহ বিভিন্ন স্থানে বিক্ষোভ সমাবেশ ও সড়ক অবরোধ করে নেতাকর্মীরা। দুপুর সাড়ে ১২টা পর্যন্ত এসব কর্মসূচি পালন করা হয়। এমনকি বিকেলে বিক্ষোভ সমাবেশের ডাক দেওয়া হয়।



এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতারা কুড়িগ্রাম-২ আসন থেকে দলীয় সভাপতি শেখ হাসিনাকে নির্বাচন করা অথবা উন্মুক্তভাবে নির্বাচনের দাবি জানান। দাবি মানা না হলে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন তারা।



উল্লেখ্য, এই আসন থেকে জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মেজর জেনারেল আমসা আমিন গণফোরামে যোগ দিয়ে ঐক্যফ্রন্টে এবং সহ-সভাপতি পনির উদ্দিন আহমদ পদত্যাগ করে জাতীয় পার্টি থেকে মনোনয়ন সংগ্রহ করেছেন।


বিবার্তা/সৌরভ/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com