শিরোনাম
কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২৫
প্রকাশ : ২৫ নভেম্বর ২০১৮, ১২:৩২
কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২৫
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরো অন্তত ২৫ জন।


রবিবার সকাল ১০টার দিকে মিরপুর ও ভোরে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের খোকসা উপজেলার ফুলতলা মির্জাপুর এলাকার ব্র্যাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।


খোকসায় থানার ওসি মেহেদী মাসুদ জানান, ভোর ৫টার দিকে চরমোনার ওরশে যাওয়ার সময় একটি রিজার্ভ বাস উল্টে খাদে পড়ে দুই যাত্রী নিহত হয়েছেন।


নিহতরা হলেন, নওগাঁর মুকন্দপুরের মাহাতাব (৫০) ও একই জেলার দোগাছি গ্রামের আব্দুল কাদের (৬৫)। এসময় আহত হয়েছেন আরো ২৫ জন।


কুষ্টিয়া ফায়ার ব্রিগেডের উপ-পরিচালক ফিরোজ কুতুবী জানান, ভোরে ফুলতলা মির্জাপুর এলাকায় যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্রো ব-১৪-০৯০৬) নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে খাদে পড়ে যায়। এসময় মাহাতাব নামের একজন ঘটনাস্থলেই নিহত হয় এবং গুরুতর আহত অবস্থায় আব্দুল কাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


এদিকে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. দেলোয়ার হোসাইন জানান, এখন যারা হাসপাতালে ভর্তি আছেন তাদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক। এছাড়া আরো একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


দুর্ঘটনা কবলিত বাসের চালকের সহকারী জামিরুল ইসলাম জানান, ভোরে খোকসায় বাস স্ট্যান্ড পার হওয়ার পর ড্রাইভার তরিকুল ইসলাম ঘুমিয়ে পড়লে গাড়ির নিয়ন্ত্রণ হারায়। এসময় বাসটি রাস্তার পাশের খাদে উল্টে পড়ে যায়। তবে চালককে আটক করতে পারেনি পুলিশ।


অপরদিকে রবিবার সকাল ১০টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর মহাসড়কের মিরপুর ভাঙ্গা বটতলা নামক স্থানে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মাসুম (৫০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত মাসুম কুষ্টিয়া শহরতলীর পূর্ব মজমপুর এলাকার মোশাররফ হোসেনের ছেলে। পৃথক ঘটনায় নিহতদের মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/শরীফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com