ময়মনসিংহে ১১ প্রতিষ্ঠানকে জরিমানা
প্রকাশ : ৩০ নভেম্বর ২০১৬, ১৮:২০
ময়মনসিংহে ১১ প্রতিষ্ঠানকে জরিমানা
ময়মনসিংহ ব্যুরো
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় অভিযান চালিয়ে ১১ প্রতিষ্ঠানকে এক লাখ টাকা জরিমানা করেছে মোবাইল কোর্ট ও আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-২)। বুধবার বেলা সাড়ে ১১টা হতে দুপুর ৩টা পর্যন্ত তারাকান্দা বাজার এলাকায় এপিবিএন-২ এর ইন্টেলিজেন্স টিমের তত্ত্ববধানে তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শের মাহবুব মুরাদ এই অভিযান পরিচালনা করেন।


অস্বাস্থ্যকর পরিবেশে বেকারি পণ্য উৎপাদন, মেয়াদ উত্তীর্ণ খাবার এবং তৈরীকৃত পণ্যের উপর মোড়ক না থাকার অপরাধে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে হোটেল রিয়াদের মালিক মো. ইসমাঈলকে পাঁচ হাজার টাকা, খাবার হোটেলের মালিক মো. আবুল হাসিমকে পাঁচ হাজার টাকা, বেকারি দোকানের মালিক আশরাফুলকে পাঁচ হাজার টাকা, খাবার হোটেলের মালিক আ. আজিজকে পাঁচ হাজার টাকা, বনিক সুইটের মালিক দিলীপ বনিককে পাঁচ হাজার টাকা, জমজম কনফেকশনারির মালিক আ. মোতালেবকে পাঁচ হাজার টাকা, হোটেল সেবার মালিক আলী আজগরকে পাঁচ হাজার টাকা, সোলাইমান বেকারির মালিক মো. মোতালেব মিয়াকে ১০ হাজার টাকা, শাহ সুলতান বেকারির মালিক মো. আমিনুল ইসলামকে ১৫ হাজার টাকা, বিসমিল্লাহ বেকারির মালিক মো. আইনুল হককে ২০ হাজার টাকা এবং নামবিহীন বেকারির মালিক মোফাজ্জল হোসেনকে ২০ হাজার টাকাসহ সর্বমোট এক লাখ টাকা জরিমানা করা হয়।


এপিবিএন-২ এর সিনিয়র এএসপি মীর মনির হোসেন জানান, জরিমানা করা ছাড়াও প্রায় এক লাখ টাকার বেকারি সামগ্রী ধ্বংস করা হয়েছে।


বিবার্তা/শাকিল/পলাশ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com