শিরোনাম
ছুটির দিনের সকালেই সড়কে ঝরল ৬ প্রাণ
প্রকাশ : ২৩ নভেম্বর ২০১৮, ১১:০৭
ছুটির দিনের সকালেই সড়কে ঝরল ৬ প্রাণ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

শুক্রবার সকালেই দেশের তিন জেলায় সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। এরমধ্যে ফেনী, খুলনা ও লালমনিরহাটে দুই জন করে প্রাণ হারিয়েছেন। আহত হয়েছেন আরো কয়েকজন। ভোর থেকে সকাল ৯টা পর্যন্ত এ দুর্ঘটনার খবর পাওয়া গেছে।


ফেনী: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়ায় ট্রাকের পেছনে কাভার্ডভ্যানের ধাক্কায় সাইদুল ইসলাম (৪৮) ও মানিক (৩৫) নামে দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন। সকালে লেমুয়া ব্রিজের দক্ষিণ পাশে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


ফেনী মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মাহবুবুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ দুটি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


খুলনা: খুলনার ডুমুরিয়ায় সড়ক মেরামতের কাজে নিয়োজিত বালুবাহী ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। সকাল পৌনে ৯টার দিকে ডুমুরিয়ার পূর্ব ঝিলের ডাঙ্গায় ড্রাম ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- কয়রা উপজেলার আমাদী ইউনিয়নের জায়গীর মহল গ্রামের নজরুল মোল্লা (৪৫) ও তার স্ত্রী আয়েশা সিদ্দিকী (৩৫)।


ডুমুরিয়া থানার ওসি মো. হাবিল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, নজরুল ও তার স্ত্রী মোটরসাইকেলে খুলনায় যাচ্ছিলেন। মোটরসাইকেলটি জিলেরডাঙ্গা এলাকায় পৌঁছালে মোজাহের এন্টারপ্রইজের বালুবাহী ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে নজরুলের স্ত্রী নিহত হন। নজরুল ইসলামকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


লালমনিরহাট: কুড়িগ্রাম- রংপুর মহাসড়কের লালমনিরহাট সদর উপজেলার ফকিরেরতকেয়া এলাকায় থেমে থাকা ট্রাকের পেছনে বাসের ধাক্কায় ট্রাকের সহকারী চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় বাসের অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন। শুক্রবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।


নিহতরা হলেন- সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের উমাপতি হরনারায়ন গ্রামের শামছুল হকের ছেলে মোস্তাফিজার রহমান (১০) ও ট্রাকের হেলপার রংপুর শহরের সাতমাথা বালাটারী এলাকার আবুল কাশেম (৫০)।


লালমনিরহাট সদর থানার ওসি মাহাফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা এসবি পরিবহনের বাসটি ওই স্থানে পৌঁছে থেমে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। মরদেহ দুটি উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com