শিরোনাম
টাঙ্গাইলে মাদক ও জঙ্গি বিরোধী শপথ
প্রকাশ : ২২ নভেম্বর ২০১৮, ১৭:১৪
টাঙ্গাইলে মাদক ও জঙ্গি বিরোধী শপথ
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাদক ও জঙ্গিবাদ বিরোধী শপথ নিয়েছে টাঙ্গাইলের শিক্ষার্থীরা। বৃহস্পতিবার সকালে কালের কণ্ঠ শুভসংঘ টাঙ্গাইল জেলা শাখার উদ্যোগে টাঙ্গাইল শহরের পুলিশ লাইনস আদর্শ উচ্চ বিদ্যালয়ে এ শপথ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


এতে প্রধান অতিথি ছিলেন- পুলিশ লাইনস আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল কাদের। কালের কণ্ঠ শুভসংঘ টাঙ্গাইল জেলা শাখার সভাপতি অধ্যাপক তরুণ ইউসুফের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কালের কণ্ঠ শুভসংঘ টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ মাসুদ রানা, কালের কণ্ঠের টাঙ্গাইল প্রতিনিধি অরণ্য ইমতিয়াজ, কুমুল্লী নামদার উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সাবেক সভাপতি আব্দুস সামাদ মিয়া, কালের কণ্ঠ শুভসংঘ টাঙ্গাইল জেলা শাখার সদস্য নোমান আব্দুল্লাহ, পুলিশ লাইনস আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবকবৃন্দ।


এসময় বক্তারা বলেন, মাদক ও জঙ্গিবাদ যুব সমাজকে ধ্বংসের পথে নিয়ে যায়। একজন শিক্ষার্থীকে আদর্শ নাগরিক হতে হলে অবশ্যই মাদক ও জঙ্গিবাদ থেকে নিজেকে মুক্ত রাখতে হবে। বিদ্যালয়ের শিক্ষার্থীরা ভবিষ্যতে কর্মজীবনে গিয়ে কোনো দুর্নীতির সঙ্গে জড়িত হবে না, মাদক সেবন করবে না এবং জঙ্গিবাদকে ঘৃণা করবে-এই অনুষ্ঠান থেকে এ প্রতিজ্ঞা হোক প্রতিটি শিক্ষার্থীর।



বক্তারা বলেন, যারা নিজেকে ভালোবাসে, সমাজ ও দেশকে ভালোবাসে তারা কখনো মাদক ও জঙ্গিবাদের সঙ্গে নিজেকে সম্পৃক্ত করতে পারে না। মাদক সব সময় স্বাস্থ্যের জন্য, জীবনের জন্য ক্ষতিকর। আমাদের সবাইকে মাদকমুক্ত জীবন গড়তে হবে, সুস্থভাবে বাঁচতে হবে।


পরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল কাদের শিক্ষার্থীদের মাদক ও জঙ্গিবাদ বিরোধী শপথ পাঠ করান।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com