কিশোরগঞ্জ-৪ আসনে বিএনপির মনোনয়নপ্রত্যাশী অসীমের গণসংযোগ
প্রকাশ : ২০ নভেম্বর ২০১৮, ২২:৩৮
কিশোরগঞ্জ-৪ আসনে বিএনপির মনোনয়নপ্রত্যাশী অসীমের গণসংযোগ
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বেশ সাজ সাজ রব পড়ে গেছে চারদিকে। পিছিয়ে নেই কিশোরগঞ্জ-৪ আসনও। সেখানেও শুরু হয়েছে মনোনয়ন প্রত্যাশীদের জনসংযোগ ও মতবিনিময় সভা।


ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম উপজেলা নিয়ে কিশোরগঞ্জ-৪ আসন। স্বাধীনতার পর এ আসন থেকে ১০টি জাতীয় সংসদ নির্বাচনের ৭টিতে নির্বাচিত হয়েছেন বর্তমান রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ। তাই এই আসনটির প্রতি দেশবাসীর রয়েছে বিশেষ আগ্রহ।


এবারো এখান থেকে মনোনয়ন চেয়েছেন, রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের ছেলে বর্তমান সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। বিপরীতে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশীর তালিকায় আছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুর রহমান, তরুণ নেতা সৈয়দ মহিতুল ইসলাম অসীম ও ড্যাবনেতা ডা. ফেরদৌস আহাম্মেদ চৌধুরী লাকী।


জানা গেছে এই আসনে তৃণমূল বিএনপিতে বিভাজন রয়েছে। ফজলুর রহমান প্রবীণ রাজনীতিবিদ এবং কেন্দ্রে শক্তিশালী। তবে, ২০১৩ সালের উপনির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হয়ে নজরকাড়া সৈয়দ অসীম এলাকায় জনপ্রিয়। এরই মধ্যে গণসংযোগ শুরু করেছেন তিনি। নির্বাচন কমিশন তফসিল ঘোষণার পর মঙ্গলবার বিএনপির প্রার্থী হিসেবে তিনিই প্রথম গণসংযোগ করেন। কর্মী সমর্থকদের সাথে নিয়ে বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে ভোটারদের কাছে যাচ্ছেন। এলাকায় নিজের অবস্থানের তুলে ধরে তার পক্ষে কাজ করতে সবার প্রতি আহবান জানান।


সৈয়দ অসীম জানান, সাধারণ মানুষের ব্যাপক সাড়া পাচ্ছেন তিনি। বলেন, কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমাকে মাঠে কাজ করতে বলেছেন। তাই বাধা নিষেধ সত্ত্বেও গণসংযোগ চালিয়ে যাচ্ছি। উপনির্বাচনের ফলাফল বিবেচনায় নিয়ে দল আমাকে মনোনয়ন দেবে বলে আশা করছি।


বিবার্তা/রোকন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com