মাদকব্যবসায়ীর তালিকাভুক্তরা কুড়িগ্রাম-৪ আসনে মনোনয়নপ্রত্যাশী
প্রকাশ : ১৯ নভেম্বর ২০১৮, ১৮:৩২
মাদকব্যবসায়ীর তালিকাভুক্তরা কুড়িগ্রাম-৪ আসনে মনোনয়নপ্রত্যাশী
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গোয়েন্দা তালিকাভুক্ত মাদকের পৃষ্ঠপোষকদের অনেকেই কুড়িগ্রাম-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র জমা দিয়েছে। চিহ্নিত এবং অপরাধী এসব ব্যক্তি জাতীয় সংসদের মত গুরুত্বপূর্ণ নির্বাচনে এমপি প্রার্থী হিসেবে মনোনয়ন চাওয়ায় ক্ষোভ ও উদ্বেগের জন্ম দিয়েছে।


সম্প্রতি প্রধানমন্ত্রী কার্যালয়ের উদ্যোগে বিশেষ একটি গোয়েন্দা সংস্থার তৈরি সারাদেশের মাদক ব্যবসায়ীদের যে তালিকা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ করা হয় তাতে কুড়িগ্রাম জেলার মাদকের সাথে জড়িতদের তথ্য উঠে আসে। ওই প্রতিবেদনে কুড়িগ্রামের শীর্ষ ৪৩ জন মাদক ব্যবসায়ীর নাম উল্লেখ করা হয়।


এসব মাদক ব্যবসায়ীর প্রধান পৃষ্ঠপোষকদের তালিকায় ছিলেন রৌমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি জাকির হোসেন, একই উপজেলার যুবলীগ সভাপতি হারুন-অর রশিদ, রাজিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর আলম (শফিউল আলম), চিলমারী উপজেলার রমনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুর-ই-এলাহী তুহিন, রাজিবপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল আলম বাদল, ফুলবাড়ী দাসিয়ারছড়া গ্রামের সিরাজুল ইসলাম সেরা ও দাঁতভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বিএসসি।


এর মধ্যে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ওই তালিকার অন্তর্ভূক্ত রৌমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি জাকির হোসেন, একই উপজেলার যুবলীগ সভাপতি হারুন-অর রশিদ ও রাজিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর আলম (শফিউল আলম)।


বিবার্তা/সৌরভ/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com