শিরোনাম
মহেশখালীতে ‘বন্দুকযুদ্ধে’ জলদস্যু নিহত
প্রকাশ : ১৯ নভেম্বর ২০১৮, ১৩:৩৭
মহেশখালীতে ‘বন্দুকযুদ্ধে’ জলদস্যু নিহত
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের মহেশখালী উপজেলার সোনাদিয়ায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবুল হাসান মানিক (৩০) নামে এক জলদস্যু নিহত হয়েছে। এসময় থেকে ২টি দেশীয় তৈরি বন্দুক, ৮ রাউন্ড কার্তুজ ও ৬টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।


সোমবার ভোর রাতে মহেশখালী উপজেলার সোনাদিয়া প্যারাবন এলাকায় এ ঘটনা ঘটে। মানিক কুতুদিয়া উপজেলার করলা পাড়া গ্রামের বাসিন্দা।


র‍্যাব ও থানা সূত্রে জানা যায়, মহেশখালীর সোনাদিয়া দ্বীপে একদল জলদস্যু সাগরে দস্যুতার জন্য প্রস্তুতি নিচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৭ কক্সবাজার সিপিসির একটি টিম সোমবার ভোর সাড়ে ৪টার দিকে অভিযানে নামে। জলদস্যুরা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছুটতে ছুটতে গহীন বনে পালিয়ে যায়।


এসময় র‍্যাবও আত্নরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরে জলদস্যুরা পিছু হটলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ মানিককে উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে গেলে সকাল সোয়া ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এসময় ঘটনাস্থল থেকে ২টি দেশীয় তৈরি বন্দুক, ৮টি কার্তুজ ও ৬টি গুলির খোসা উদ্ধার করা হয়। পরে সকাল সাড়ে ৮টার দিকে মানিকের লাশ মহেশখালী থানায় হস্তান্তর করা হয়।


মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, থানার এসআই পংকজ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠান।


বিবার্তা/মানিক/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com