শিরোনাম
পূর্ব শত্রুতার জেরে কিশোরকে কুপিয়ে হত্যা, আহত ৬
প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৮, ০৯:২৮
পূর্ব শত্রুতার জেরে কিশোরকে কুপিয়ে হত্যা, আহত ৬
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের টঙ্গী পূর্ব আরিচপুর এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে হাবিবুর রহমান (হাবিব) (১৭) নামের এক কিশোরকে কুপিয়ে হত্যা করেছে। এসময় আরো ৬ জনকে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় রাজিব (২০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।


শনিবার রাত ৯টার দিকে টঙ্গী পূর্ব আরিচপুর জামাইবাজার নদীবন্দর এলাকায় এ ঘটনা ঘটে।


হাবিবুর রহমান টঙ্গী পূর্ব আরিচপুর এলাকার আশরাফুল ইসলামের ছেলে এবং তিনি স্থানীয় একটি কাঠের দোকানের কর্মচারী ছিলেন। আহতরা হলেন, টঙ্গী মধুমিতা রোড এলাকার মো. হাফেজ আহম্মেদ বাবু, টঙ্গী পূর্ব আরিচপুর এলাকার মো. হাসান (১৮), মো. সোহেল রানা (১৬), মো. রোহান (১৫), মো. জিসান (১৫) এবং মো. মাহফোজুর রহমান (১৪)।


প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের বরাত দিয়ে টঙ্গী পূর্ব থানার ওসি মো. কামাল হোসেন জানান, টঙ্গী পূর্ব আরিচপুর জামাইবাজার নদীবন্দর এলাকায় শুক্রবার রাত পৌনে ৯টার দিকে এক দল সন্ত্রাসী আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে ধারালো অস্ত্র নিয়ে হাসান ও তার লোকজনের উপর অতর্কিত ভাবে হামলা চালায়। এসময় তাদেরকে এলপাতাড়ি কুপাতে থাকলে ঘটনাস্থলেই হাবিব মারা যায় এবং ছয়জন আহত হয়।


ওসি জানান, এসময় তাদের ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাষ্টার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তাদের মধ্য‌ে হাসানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


তিনি আরো জানান, প্রতিপক্ষ সন্ত্রাসীদের মধ্য‌ে রাজিব নামের এক যুবককে আটক করা হয়েছে। বাকিদের গ্রেফতারের জন্য পুলিশের বেশ কয়েকটি টিম অভিযান চালিয়ে যাচ্ছে।


বিবার্তা/তুহিন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com