শিরোনাম
সিরাজগঞ্জে ট্রাকচাপায় নিহত ২
প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৮, ০৯:০৩
সিরাজগঞ্জে ট্রাকচাপায় নিহত ২
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সায়দাবাদে মুরগি বোঝাই একটি ট্রাকচাপায় অটোভ্যানের দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।


রবিবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- সায়দাবাদ ইউনিয়নের জারিলা গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩২) ও আনোয়ার হোসেনের ছেলে আমিনুল ইসলাম (২০)। তারা দু’জনই এলাকার বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের শ্রমিক।


ঘটনাস্থলে যাওয়া বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার কনস্টেবল মো. জাহিদ জানান, খবর পেয়ে থানার এসআই জহুরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে দুই যাত্রীর লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালের মর্গে নিয়ে যায়। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।


বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি শহিদ আলম ও ইউপি চেয়ারম্যান নবিদুল ইসলাম জানান, উত্তরবঙ্গগামী একটি মুরগিবোঝাই ট্রাক সয়দাবাদে এসে যাত্রীবাহী অটোভ্যানটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই দুই শ্রমিক মারা যান। এ সময় আরো ৩ যাত্রী গুরুতর আহত হন।


ওসি জানান, খবর পেয়ে পুলিশ ও স্থানীয় এলাকাবাসী ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মামলা হয়েছে। দুর্ঘটনার পর পিকআপ ভ্যানটি দ্রুত বেগে পালিয়ে যায়।


বিবার্তা/শান্ত/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com