শিরোনাম
খালেদা জিয়াকে নিয়েই নির্বাচন করতে চাই: নোমান
প্রকাশ : ১৭ নভেম্বর ২০১৮, ১৬:৩৮
খালেদা জিয়াকে নিয়েই নির্বাচন করতে চাই: নোমান
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপির সহ-সভাপতি আব্দুল্লাহ আল নোমান বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন থেকে আমাদের সরিয়ে রাখতে আওয়ামী লীগ নানারকম পরিকল্পনা করছে। কিন্তু আমরা নির্বাচন থেকে সরতে রাজি নয়। আমরা খালেদা জিয়াকে সাথে নিয়েই নির্বাচন করতে চাই।


তিনি বলেন, মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর কবরের পাশে থেকে শপথ নিলাম দেশে গণতন্ত্র পূর্ণ প্রতিষ্ঠা করবো।


শনিবার মাওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের সন্তোষ ভাসানীর মাজারে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।


আব্দুল্লাহ আল নোমান বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন জনগণের সমস্যা সমাধানের নির্বাচন। তৃণমূল মানুষের সংগ্রামের ফসল হচ্ছে ঐক্যফ্রন্ট। সকলের সংগ্রামে গণতন্ত্র পূর্ণ প্রতিষ্ঠা হবেই। দেশে এখনো সমতা আসেনি। সেই সমতা আনতে সরকার ও নির্বাচন কমিশনের কাছে আহবান জানান বিএনপির এই নেতা।


আওয়ামী লীগ বলছে নির্বাচন বানচাল করতে বিএনপি নাশকতা করছে, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে নোমান বলেন, আওয়ামী লীগ তো নতুন করে একথা বলছে না। যখনই কোনো সংকট তারা নিজেরা তৈরি করে তখন তারা সেই সংকটকে জাতীয়তাবাদী দলের ওপর চাপিয়ে দেয়। নয়াপল্টনে যে সমস্যা সৃষ্টি হয়েছে তা সবাই জানে। সবাই দেখেছে। এরপরও বলতে হচ্ছে গাড়ি আমরা পোড়াইনি। তারপরও আমাদের ওপর দোষ চাপিয়ে দেয়া হচ্ছে।


বিএনপির এ নেতা বলেন, আওয়ামী লীগ চায়, জনগণকে ভয়ভীতি দেখিয়ে এমন একটি পরিস্থিতি তৈরি করতে যাতে জনগণ ভোটকেন্দ্রে না যায়। নির্বাচন অবাধ ও সুষ্ঠু হওয়ার লক্ষণ এখনো দেখছেন না তিনি। নির্বাচনকে অবাধ ও সুষ্ঠু করতে সরকার এবং নির্বাচন কমিশনকে আমরা এখনো বলে যাচ্ছি।


এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির সহ-সভাপতি শামসুজ্জামান দুদু, সহ-প্রচার সম্পাদক শামিমুর রহমান শামীম, জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ সামছুল আলম তোফা ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল প্রমুখ।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com