শিরোনাম
মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী নিহত
প্রকাশ : ১৭ নভেম্বর ২০১৮, ০৯:০৮
মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী নিহত
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বাড়ৈখালিতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তাজেল ইসলাম (৩৬) নামে এক শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছে। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।


এ ঘটনায় তিন পুলিম সদস্য আহত হয়েছে। তাদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।


তাজেল হত্যা, ডাকাতি, দস্যুতা, অস্ত্র, মাদক, পুলিশের উপর হামলাসহ বিভিন্ন মামলার আসামি। সে একটি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামিও।


শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইউনুচ আলী বলেন, শুক্রবার সকাল ১১টার দিকে যশোরের মনিরামপুর থেকে যশোর থানা পুলিশের সহযোগিতায় তাজেলকে গ্রেফতার করে মুন্সীগঞ্জে নিয়ে আসা হয়। পরে রাতে তাজেলকে নিয়ে শ্রীনগরের বাড়ৈখালী ইউনিয়নের মদনখালিতে অস্ত্র উদ্ধারের জন্য নিয়ে গেলে ওত পেতে থাকা তাজেলের সহযোগীরা পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি ছোঁড়ে।


এ সময় তাজেল গাড়ি থেকে লাফিয়ে পরে। পুলিশও নিজেদের রক্ষায় পাল্টা গুলি ছুঁড়ে। উভয়পক্ষের মাঝে বেশ কিছুক্ষণ গোলাগুলির এক পর্যায়ে তাজেলের সহযোগীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে আহত তাজেল ও তিন পুলিশ সদস্যকে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তাজেলকে মৃত ঘোষণা করে চিকিৎসরা।


আর পুলিশ সদস্যদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। ময়নাতদন্তের জন্য তাজেলের মরদেহ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


তাজেলের গ্রামের বাড়ি শ্রীনগরের বাঘরা ইউনিয়নে। ঘটনাস্থল থেকে একটি বন্দুক, তিন রাউন্ড গুলি, তিনটি ছুরি ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।


বিবার্তা/মুন্না/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com