গাজীপুরে বড় ভাইকে কুপিয়ে খুন, ছোট ভাই হাসপাতালে
প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৮, ১৮:৩৬
গাজীপুরে বড় ভাইকে কুপিয়ে খুন, ছোট ভাই হাসপাতালে
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুর সিটি করপোরেশনের জোলারপাড় এলাকায় পূর্বশত্রুতার জেরে বড় ভাই শহিদুল ইসলামকে (৪৫) খুন এবং ছোট ভাই আব্দুল রশিদকে (৩৮) কুপিয়ে গুরুতর আহত করেছেন প্রতিপক্ষরা। এ ঘটনার পর আব্দুল রশিদকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


বৃহস্পতিবার বেলা ১১টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের জোলারপাড় নাগপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।


শহিদুল ইসলাম ওরফে শহিদ ও আব্দুল রশিদ সিটি করপোরেশনের জোলারপাড় এলাকার জয়নাল আবেদীনের ছেলে।


নিহতের ছেলে সুজন আল মামুন জানান, জমি থেকে গাছ কাটাকে কেন্দ্র করে প্রায় এক বছর আগে একই এলাকার আক্তার হোসেন গংদের সঙ্গে মারামারি হয়। এ ঘটনায় তার বাবা ও চাচাকে আসামি করে জয়দেবপুর থানায় মামলা করা হয়। এ নিয়ে দুই পরিবারের মধ্যে শত্রুতা চলছিল।


তিনি আরো জানান, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তার চাচা আব্দুল রশিদ জোলারপাড় বাজার থেকে বাড়ি ফিরছিলেন। এসময় নাগপাড়া এলাকায় পূর্বে থেকে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষ আক্তার হোসেন ও তার সহযোগীরা রাস্তার মধ্যে রশিদকে একা পেয়ে এলপাতাড়ি কোপাতে থাকে। এ পর্যায়ে রশিদ রক্তাক্ত অবস্থায় দৌড়ে বাড়িতে যায়। খবর পেয়ে বড় ভাই শহিদুল আহত ভাইকে নিয়ে হাসপাতালে যাওয়ার পথে নাগপাড়া এলাকায় পৌঁছালে প্রতিপক্ষরা আবার তাদের অটোরিকশা গতিরোধ করে দুই ভাইকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কোপায়।


এক পর্যায়ে মৃত ভেবে তারা দুই ভাইকে ফেলে চলে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বড় ভাই শহিদুল ইসলাম মারা যায়। গুরুতর আহত ছোট ভাই আব্দুল রশিদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ওসি সমীর চন্দ্র সূত্রধর সাংবাদিকদের জানান, পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে শহিদুল ইসলামকে হত্যা করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


বিবার্তা/তুহিন/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com