কুষ্টিয়ার ৪ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ১৩ জন
প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৮, ১৭:১৪
কুষ্টিয়ার ৪ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ১৩ জন
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার ৪টি সংসদীয় আসনে বিএনপি থেকে সাবেক ৪ জন সংসদ সদস্যসহ ১৩ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। নতুন মুখ তেমন না থাকায় সেই পুরনোরাই দলের প্রার্থী হতে চাইছেন।


কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনে সাবেক সাংসদ রেজা আহম্মেদ বাচ্চু মোল্লা, দৌলতপুর বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি ও সম্মানিত সদস্য আলতাব হোসেন, দৌলতপুর বিএনপির উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক রমজান আলী ও আসাদুজ্জামান আসাদ।


কুষ্টিয়া-২ (ভেড়ামারা-মিরপুর) আসনে মনোনয়ন ফরম তুলেছেন ৩ জন। এরা হলেন- সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক শহীদুল ইসলাম, আইনজীবী ফোরামের নেতা ব্যারিষ্টার রাগীব রউফ চৌধুরী এবং বিএনপির কেন্দ্রীয় নেত্রী ফরিদা ইয়াসমীন।


কুষ্টিয়া-৩ (সদর) সদর আসনে মনোনয়ন ফরম তুলেছেন কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ অধ্যক্ষ সোহরাব উদ্দিন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রকৌশলী জাকির হোসেন সরকার এবং জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শামীম উল হাসান অপু।


কুষ্টিয়া-৪ (কুমারখালি-খোকসা) আসনে দলীয় মনোনয়ন ফরম তুলেছেন ৩ জন। এরা হলেন- সাবেক সংসদ সদস্য, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমী, কুমারখালী উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম আনছার প্রামাণিক ও জিয়া পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি মুতুর্জা উল আলম পিটার।


বুধবার বাদে আরও দু’দিন অর্থাৎ ১৬ তারিখ পর্যন্ত দলীয় মনোনয় ফরম সংগ্রহ ও জমা দেওয়া যাবে। সেক্ষেত্রে এ সংখ্যা বাড়তেও পারে।


বিবার্তা/শরীফ/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com