বান্দরবানের আলোচিত তোফাইল বিএনপির মনোনয়নপত্র নিয়েছেন
প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৮, ২০:৩৭
বান্দরবানের আলোচিত তোফাইল বিএনপির মনোনয়নপত্র নিয়েছেন
বান্দরবান প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় সংসদের ৩০০নং আসন বান্দরবান। এই আসন থেকে বিএনপির মনোনয়নপত্র কিনেছেন রামু বৌদ্ধ মন্দির হামলায় অভিযুক্ত এবং বিভিন্ন মামলায় একাধিকবার কারাভোগকারী তোফাইল আহমদ। নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের আলোচিত এই চেয়ারম্যান (সাময়িক বহিষ্কৃত) মঙ্গলবার মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।


তোফাইল আহমদের মনোনয়ন ফরম সংগ্রহ নিয়ে বিএনপিসহ জেলাজুড়ে নানা শ্রেণী পেশার মানুষের মাঝে কৌতূহল সৃষ্টি হয়েছে। দীর্ঘদিন ধরে বিভক্ত জেলা বিএনপির কোন্দল নিরসনের জন্য তাকে মনোনয়ন দেওয়া হবে কি-না এমনও প্রশ্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যাচ্ছে।


প্রসঙ্গত, তোফাইল আহমদ ২০০২ সালে নাইক্ষ্যংছড়ি সদর ইউপির চেয়ারম্যান এবং পরবর্তী উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। সর্বশেষ নির্বাচনে তিনি কারাগার থেকে প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচিত হন।


এদিকে জামায়াত নেতা হিসেবে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করায় তাকে নিয়ে প্রশ্ন তুলেছে বিএনপির একটি পক্ষ। তবে জামায়াতের কোথাও তার নাম নেই বলে দাবি করেছেন তোফাইল আহমদ।


এই প্রসঙ্গে তোফাইল আহমদের বলেন, ‘মনোয়ন ফরম সংগ্রহ করেছি, দল মনোনয়ন দিলে পাহাড়ের শান্তি ও উন্নয়ন অগ্রযাত্রার জন্য কাজ করব। পাশাপাশি বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের আন্দোলনে নিজেকে নিয়োজিত রাখব।’


বিবার্তা/নয়ন/কামরুল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com