পটুয়াখালী-৪ আসনে আ.লীগ প্রার্থী হতে চান ৩০ জন!
প্রকাশ : ১২ নভেম্বর ২০১৮, ২২:২৪
পটুয়াখালী-৪ আসনে আ.লীগ প্রার্থী হতে চান ৩০ জন!
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পটুয়াখালী-৪ (কলাপাড়া-মহিপুর-রাঙ্গাবালী) আসনে আওয়ামী লীগের প্রার্থী হতে সোমবার পর্যন্ত ৩০ জন দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এমনকি তৃণমূলের সাথে যাদের কোনো যোগোযোগই নেই তারাও মনোনয়ন ফরম কিনেছেন।


হঠাৎ এই আসনে এত মনোনয়নপ্রত্যাশীর ছড়াছড়ি দেখে বিস্মিত ভোটাররা। এ নিয়ে আলোচনা চলছে চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র।


ভোটারদের দাবি, দুর্নীতিবাজ কাউকে নয়, ক্লিন ইমেজ ও জনপ্রিয়তার ভিত্তিতেই আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া উচিৎ।


আওয়ামী লীগের স্থানীয় একাধিক নেতাকর্মী বলেন, দলীয় কোনো কর্মকাণ্ড কিংবা এলাকার উন্নয়নমূলক কোনো কাজে দেখা না গেলেও নির্বাচনকে কেন্দ্র করে এখন অনেকেই তৎপর হয়ে উঠেছেন। ভোটের পর কিংবা মনোনয়ন না পেলে এদের অনেককেই আর এলাকায় দেখা যাবে না। এই 'অতিথি পাখি'দের কারণে ক্ষতিগ্রস্থ হন দলের ত্যাগী নেতারা।


তবে যোগ্য ও দুর্নীতিমুক্ত ব্যক্তিকে দল মনোনয়ন দেবে, এমনটাই আশা করেন দলটির স্থানীয় নেতাকর্মী ও সাধারণ ভোটাররা।


এই আসনের বর্তমান সংসদ সদস্য মো. মাহবুবুর রহমান আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন। তার ভাই মো. হাবিবুর রহমানও ফরম সংগ্রহ করেছেন।


বাকি যারা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তারা হলেন- আলাউদ্দিন আহমেদ, মোতালেব তালুকদার, বিপুল চন্দ্র হাওলাদার, এসএম রাকিবুল আহসান, মো. দেলওয়ার হোসেন, মো. আবদুল্লাহ আল ইসলাম, নিহার রঞ্জন মিলটন, মুরসালিন আহম্মেদ, মো.মহিবুর রহমান, সৈয়দ নাসির উদ্দিন, মো. শামিম আল সাইফুল, সুলতান মাহমুদ, মঞ্জুরুল আলম, সৈয়দ আখতারুজ্জামান, মাহমুদুল আলম, শহিদুল্লাহ ওসমানী, ইউসুফ আলী, ড. আরিফ বিন ইসলাম, শামসুল হক রেজা, নয়া মিয়া, মাহিনুর আক্তার, হুমায়ন তালুকদার, শামসুদ্দিন মিয়া, এবিএম আব্দুল মন্নান, ফাতেমা আক্তার, শহীদুল ইসলাম বিশ্বাস, দেলোয়ার হেসেন ও নাসির উদ্দিন।


বিবার্তা/উত্তম/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com