শিরোনাম
পৃথক ঘটনায় সাভারে ৩ জনের মৃত্যু
প্রকাশ : ১২ নভেম্বর ২০১৮, ২১:৩৬
পৃথক ঘটনায় সাভারে ৩ জনের মৃত্যু
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভুল চিকিৎসায় মৃত্যুসহ সাভারে তিনজন মারা গেছেন। তিন জনের মরদেহ উদ্ধার করে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে ময়নাতদন্ত করেছে পুলিশ। সাভার ও আশুলিয়া থানায় দায়ের হয়েছে তিনটি মামলা।


পুলিশ জানায়, পিত্ত্বে পাথর হওয়ায় সাভারের জয়নাবাড়ি এলাকার গৃহবধূ আমেনা বেগম (৩২) রবিবার বিকেলে হেমায়েতপুর সেন্ট্রাল হাসপাতালে ভর্তি হন। সোমবার সকালে হাসপাতালের পরিচালক ডা. আবু তাহের তার অপারেশন করেন। অপারেশনের পর আমেনার অবস্থা আশঙ্কজনক হয়ে পড়ে। তখন হাসপাতাল কতৃপক্ষ তাড়াহুড়া করে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে গাড়িতেই তিনি মৃত্যু বরণ করেন।


ভুল চিকিৎসায় ওই নারীর মৃত্যু হয়েছে এমন অভিযোগ তুলে হাসপাতাল ভাঙচুর করার চেষ্টা করেন স্বজনেরা। এ সময় কতৃপক্ষ তাদের উল্টো হুমকি দেয়। পরে হাসপাতাল কতৃপক্ষ পালিয়ে যায়।


খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছে সাভার মডেল থানা পুলিশ। এ বিষয়ে এসআই সোহেল মিয়া জানান, তদন্ত করে ওই হাসপাতালের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


এদিকে, আশুলিয়ার বাড়ইপাড়া এলাকায় যৌতুকের টাকা না পেয়ে শ্যামলী আক্তার নামের (২৫) এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত স্বামী সিরাজুল ইসলাম পলাতক রয়েছে।


এছাড়া, আশুলিয়ার গুমাইল বাংলাবাজার এলাকায় ফুলমতি নামের নয় বছরের এক মেয়েকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃওরা। পুলিশ বলছে, এ ঘটনায় তদন্ত চলছে।


বিবার্তা/শরীফুল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com