শিরোনাম
আশুলিয়া ও রংপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
প্রকাশ : ১২ নভেম্বর ২০১৮, ১১:০৬
আশুলিয়া ও রংপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাভারের আশুলিয়ায় ও রংপুরের গঙ্গাচড়ায় ‘বন্দুকযুদ্ধে’ এক ভুয়া ডিবি পুলিশ ও এক ডাকাত নিহত হয়েছে।


আশুলিয়া : সোমবার ভোর রাতে সাভারের আশুলিয়ার টংগাবাড়ি চালা এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে শামিম হোসেন (৫৫) নামের এক ভুয়া ডিবি পুলিশ নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।


শামিম যশোরের কোতোয়ালী থানার মহেন্দপুর গ্রামের মৃত আবুল খায়েরের ছেলে।


পুলিশ জানায়, নিহত ওই ব্যক্তি ঢাকা আরিচা মহাসড়কের বিভিন্ন স্থানে ডিবি পুলিশ পরিচয় দিয়ে মানুষকে ভয়ভীতি দেখিয়ে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিতো। পরে সোমবার ভোর রাতে তাকে নিয়ে টংগাবাড়ি এলাকায় অন্য ভুয়া ডিবি পুলিশদের ধরতে যায় ধামরাই থানা পুলিশ। এসময় তারা পুলিশকে লক্ষ করে গুলি ছুড়লে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে।


পুলিশ আরো জানায়, এসময় দুই পক্ষের গুলিতে ওই ভুয়া ডিবি পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়। পরে তাকে দ্রুত উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়।


এবিষয়ে ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, নিহত ওই ভুয়া ডিবি পুলিশ সদস্যর বিরুদ্ধে ধামরাই থানাসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতি ও ছিনতাইয়ের মামলা রয়েছে।


রংপুর : রবিবার রাতে রংপুরের গঙ্গাচড়া উপজেলার বেতগাড়ি এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ডাকাত নিহত হয়েছে।


জেলা পুলিশের অতিরিক্ত সুপার (সার্কেল-এ) সাইফুর রহমান জানান, রবিবার মধ্যরাতে টহল পুলিশের একটি দল বেতগাড়িতে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে ডাকাত দলের বন্দুকযুদ্ধ শুরু হয়। এতে এক ব্যক্তি নিহত হয়। এসময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। বন্দুকযুদ্ধে ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন।


সাইফুর রহমান জানান, নিহত ব্যক্তির নাম ও ঠিকানা জানা যায়নি। তবে তিনি একজন কুখ্যাত ডাকাত। মরদেহ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/শরীফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com