শিরোনাম
টাঙ্গাইলে আ.লীগের মনোনয়ন কিনলেন ৩৩ জন
প্রকাশ : ১১ নভেম্বর ২০১৮, ১১:৩৭
টাঙ্গাইলে আ.লীগের মনোনয়ন কিনলেন ৩৩ জন
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার জন্য টাঙ্গাইলে আওয়ামী লীগের মনোনয়ন কিনেছেন অন্তত ৩৩ জন মনোনয়ন প্রত্যাশী।


প্রথমদিন শুক্রবার ও দ্বিতীয় দিন শনিবার উৎসবমুখর পরিবেশে ঢাকায় তারা এই মনোনয়নপত্র কিনেন। শনিবার মনোনয়নপত্র বিক্রির দ্বিতীয় দিনে অন্তত ১৬ জন আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন। আর প্রথম দিনে ১৭ জন মনোনয়নপত্র কিনেছেন।


টাঙ্গাইলে সংসদীয় আসন আটটি।
টাঙ্গাইল-১ (ধনবাড়ী-মধুপুর) আসন থেকে শনিবার কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য মাসুদ রানা মনোনয়নপত্র কিনেছেন।


টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসন থেকে ১২ জন মনোনয়নপত্র কিনেছেন। দ্বিতীয় দিন শনিবার দুইজন মনোনয়নপত্র কিনেছেন। অপরদিকে প্রথমদিন শুক্রবার ১০ জন মনোনয়নপত্র কিনেছেন।


তারা হলেন বর্তমান এমপি খন্দকার আসাদুজ্জামান, বর্তমান সংসদ সদস্যের ছেলে মশিউজ্জামান রোমেল, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোটমনি, উপজেলা সাবেক সভাপতি খন্দকার গিয়াস উদ্দিন, গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মুক্তিযোদ্ধা ড. নুরুন নবী, বীর মুক্তিযোদ্ধার রফিকুল ইসলাম, হারুনুর রশীদ বীর প্রতিক, অ্যাডভোকেট শামসুল আলম, কেন্দ্রীয় সাবেক নেতা রফিকুল ইলমাম মঞ্জু এবং আসলাম খান।


টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসন থেকে দ্বিতীয় দিন শনিবার দলের মনোনয়নপত্র কিনেছেন বর্তমান সংসদ সদস্য আমানুর রহমান খান রানা।



টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসন থেকে চারজন মনোনয়নপত্র কিনেছেন। দ্বিতীয় দিনে শনিবার তিনজন মনোনয়নপত্র কিনেছেন। তারা হলেন কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার, এফবিসিসিআই’র পরিচালক ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আবু নাসের এবং উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ব্যবসায়ী ইঞ্জিনিয়ার লিয়াকত আলী।


টাঙ্গাইল-৫ (সদর) আসন থেকে আওয়ামী লীগের তিনজন মনোনয়নপত্র কিনেছেন। দ্বিতীয় দিনে দুইজন মনোনয়নপত্র কিনেছেন। এরা হলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাহার আহমেদ, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সোলায়মান হাসান। অপরদিকে প্রথম দিন শুক্রবার এ আসনের বর্তমান এমপি ছানোয়ার হোসেন দলের মনোনয়নপত্র কিনেছেন।


টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর) আসন থেকে চারজন মনোনয়নপত্র কিনেছেন। শনিবার দ্বিতীয় দিনে তিনজন মনোনয়নপত্র কিনেছেন। এরা হলেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আহসানুল ইসলাম টিটু এবং নাগরপুর উপজেলা আওয়ামী লীগ নেতা শেখ আব্দুর রহিম ইলিয়াম। প্রথমদিনে শুক্রবার তারেক শামস হিমু মনোনয়ন কিনেছেন।



টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসন থেকে পাঁচজন মনোনয়নপত্র কিনেছেন। শনিবার দুইজন মনোনয়নপত্র কিনেছেন। তারা হলেন জেলা আ.লীগের কার্যনিবাহীর সদস্য ও টাঙ্গাইল চেম্বার অব কমার্সের সভাপতি খান আহমেদ শুভ এবং উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল। শুক্রবার তিনজন মনোনয়নপত্র কিনেছেন। তারা হলেন স্থানীয় সংসদ সদস্য একাব্বর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, টাঙ্গাইল জেলা আ.লীগের সদস্য ও অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মেজর (অব.) খন্দকার আব্দুল হাফিজ।


টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন চারজন। এর মধ্যে শনিবার মনোনয়নপত্র কিনেছেন দুইজন। তারা হলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের, সখীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শওকত সিকদার। আর প্রথমদিন শুক্রবার মনোনয়নপত্র কিনেছেন দুইজন। তারা হলেন স্থানীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয় এবং আ.লীগ নেতা সরকার মোহাম্মদ আরিফুজ্জামান ফারুক।


বিবার্তা/তোফাজ্জল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com