শিরোনাম
সাভারে পৃথক ঘটনায় দুইজনকে হত্যা
প্রকাশ : ১১ নভেম্বর ২০১৮, ০৯:০৯
সাভারে পৃথক ঘটনায় দুইজনকে হত্যা
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের আশুলিয়ায় ডাকাতি করতে বাধা দেয়ায় আবুল সরকার (৫৫) নামের এক ব্যবসায়ীকে গুলি করে হত্যা করা হয়েছে। অপরদিকে আশুলিয়ার কাঁইচাবাড়ি এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাই আবু তাহেরকে (৪০) কুপিয়ে হত্যা করেছে ছোট ভাই জাহেদ আলী।


রবিবার ভোর রাতে সাভারের আশুলিয়ার দুর্গাপুর সরকার বাড়ি এলাকায় ডাকাতি করতে বাধা দেয়ায় ডাকাতদের গুলিতে আবুল সরকার (৫৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।


আবুল সরকার দুর্গাপুর সরকার বাড়ি এলাকার হালিম সরকারের ছেলে।


এলাকাবাসী জানায়, ভোর রাতে এক তলা বাড়ির জানালার গ্রিল কেটে ১০/১২ জনের একদল ডাকাত প্রবেশ করে ওই ব্যবসায়ীর বাড়িতে। এসময় বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতরা কয়েক ভরি স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে। এসময় ডাকাতি করতে বাধা দেয়ায় ডাকাতরা ওই ব্যবসায়ীকে গুলি করে হত্যা করে এবং তার লাইন্সেসকৃত বন্দুকটি নিয়ে পালিয়ে যায়।


তারা জানায়, সকালে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়।


অন্যদিকে ভোর রাতে আশুলিয়ার কাঁইচাবাড়ি এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাই আবু তাহেরকে (৪০) কুপিয়ে হত্যা করেছে ছোট ভাই জাহেদ আলী। পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়।


এ ঘটনার পরে আশুলিয়া থানায় গিয়ে ছোট ভাই অস্ত্রসহ আত্মসমর্পণ করেছে।


এবিষয়ে আশুলিয়া থানার ওসি শেখ রিজাউল হক দিপু বলেন, ডাকাতদের আটক করার চেষ্টা চলছে। এ দুটি ঘটনায় আশুলিয়া থানায় দুটি হত্যা মামলা হয়েছে।


বিবার্তা/শরীফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com