শিরোনাম
দামুড়হুদায় ইজিবাইকের ধাক্কায় শিশু নিহত
প্রকাশ : ১০ নভেম্বর ২০১৮, ১৯:০২
দামুড়হুদায় ইজিবাইকের ধাক্কায় শিশু নিহত
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের বাঘাডাঙ্গা গ্রামে ইজিবাইকের ধাক্কায় ৫ বছরের শিশু নিহত হয়েছে। নিহত শিশু গ্রামটির নতুন পাড়ার মিজানুরের মেয়ে, স্থানীয় জাগরণী চক্র ফ্রি স্কুলের নার্সারির ছাত্রী মিতা খাতুন (৫)।


শনিবার সকালে জলপাই কেনার জন্য রাস্তা পার হতে গিয়ে দর্শনা-মুজিবনগর সড়কের ধান্যঘরা দূর্গাপুর রোডে একটি ইজিবাইক মিতাকে ধাক্কা দেয়। এতে মিতা মারাত্বক আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে তাকে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখান থেকে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায় মিতার পরিবার। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেলে রেফার করে চিকিৎসকরা। অ্যাম্বুলেন্সে মিতাকে রাজশাহী নেওয়ার পথে মারা যায় মিতা।


মিতার মৃত্যুর খবর গ্রামের পৌঁছালে শোকের ছায়া নেমে আসে। মিতার লাশ বাড়িতে পৌঁছালে শত শত মানুষ ভীড় করেন। বিকালে কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই আসাদুর রহমান আসাদ, এ এস আই আবুল কাশেম, এ এস আই শাহাজালাল মিতার বাড়িতে যান।


মিতার পরিবারের কেউ বাদী না হওয়ায় মিতার লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেয় পুলিশ। সন্ধ্যায় মিতার দাফন সম্পন্ন হয়।


বিবার্তা/সালেকিন/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com