শিরোনাম
রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত
প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৮, ১০:৩৮
রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ী সদর উপজেলার কুঠি পাঁচুরিয়াবাজার এলাকায় গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোহাম্মদ আলী শেখ (৩৫) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছেন।


বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।


ডিবি পুলিশ জানায়, আলী শেখ লাল পতাকা বাহিনীর আঞ্চলিক কমান্ডার ছিলো। মোহাম্মদ আলী পাঁচুরিয়া ইউনিয়নের দয়ালবন্ধ গ্রামের আব্দুল ওহাবের ছেলে।


ডিবির ওসি কামাল হোসেন ভুঁইয়া বলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাকিব খানের নেতৃত্বে আমাদের একটি দল রাতে কুঠি পাঁচুরিয়াবাজার এলাকায় গেলে সেখানে গোপন বৈঠকে থাকা সন্ত্রাসীরা আমাদের উপস্থিতি টের পেয়ে গুলি চালায়।


কামাল হোসেন বলেন, তখন ডিবিও পাল্টা গুলি চালালে একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে সেখানে তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ একজনের মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


তিনি বলেন, উপস্থিত লোকজন পরবর্তী সময়ে তার পরিচয় শনাক্ত করেন। তল্লাশিকালে ডিবি পুলিশ আট রাউন্ড কার্তুজের খোসা ও তিনটি কার্তুজ উদ্ধার করে। গোলাগুলিতে ডিবির দুই সদস্য আহত হন বলেও জানান কামাল হোসেন।


কামাল হোসেন আরো বলেন, নিহত মোহাম্মদ আলী লাল পতাকা বাহিনীর আঞ্চলিক কমান্ডার ও দুটি হত্যা মামলার আসামি। এছাড়া তার বিরুদ্ধে অস্ত্র ও দ্রুত বিচার আইনে মামলা রয়েছে।


বিবার্তা/শান্ত/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com