টাঙ্গাইলে বিএনপির ৯ নেতা গ্রেফতার
প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৮, ১৭:২০
টাঙ্গাইলে বিএনপির ৯ নেতা গ্রেফতার
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের কালিহাতী ও বাসাইলে অভিযান চালিয়ে বিএনপির ৯ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।


কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের লক্ষ্যে কিছু দুষ্কৃতিকারী নাশকতা ও জনমনে ভীতি সৃষ্টির উদ্দেশ্যে গোপন বৈঠক করছে এমন সংবাদ পেয়ে এলেঙ্গা পুরাতন পৌর ভূমি অফিসের ভিতর থেকে ৬ জনকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার দশকিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল হক আকন্দ (৭০), সাধারণ সম্পাদক নুরুল ইসলাম (৫৫), সল্লা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম (৭০), উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য আজিম (৩৩), দূর্গাপুর ইউনিয়ন যুবদল নেতা নজরুল ইসলাম (৫৫) ও বল্লা ইউনিয়ন ওয়ার্ড ছাত্রদল নেতা আরিফ (২৮)।


ওসি জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে বৃহস্পতিবার টাঙ্গাইল জেলহাজতে পাঠানো হয়েছে।


অপরদিকে টাঙ্গাইলের বাসাইল উপজেলা যুবদলের সাধারণ সম্পাদকসহ বিএনপির ৩ নেতাকে আটক করেছে পুলিশ। নাশকতার মামলায় বৃহস্পতিবার ভোরে তাদের আটক করা হয়।


আটককৃতরা হলেন- উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আরজু খান উজিল, কাশিল ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আব্দুর রউফ ও বিএনপি নেতা আয়নাল হক।


বাসাইল থানার এসআই মো. সেকান্দর হোসেন বলেন, গত ১৩ অক্টোবর বাসাইল থানায় অজ্ঞাতনামা ৭০-৭৫ জনের বিরুদ্ধে নাশকতা মামলা হয়। ওই মামলায় বৃহস্পতিবার ভোরে তাদের তিনজনকে আটক করা হয়েছে। পরে দুপুরে আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com