শিরোনাম
মির্জাপুরে সেতু ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন
প্রকাশ : ০৭ নভেম্বর ২০১৮, ২০:৩৩
মির্জাপুরে সেতু ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের মির্জাপুরে হাট ফতেপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন খালের ওপর নির্মিত ব্রিজটি ভেঙে পড়েছে। বুধবার সকালে ব্রিজটি ভেঙে পড়ে বলে জানা গেছে। পিলারের নিচ থেকে মাটি সরে গিয়ে ব্রিজটি ভেঙে দ্বিখন্ডিত হয়ে যায়।


এতে ফতেপুর, পারদিঘি, কাঞ্চনপুর, মটেশ্বর, যৌতুকি ও পাশ্ববর্তী বাসাইল উপজেলার কয়েকটি গ্রামের শতশত মানুষের চলাচল বিঘ্নিত হয়ে পড়েছে।


এলাকাবাসী জানায়, প্রায় ৩০ বছর আগে ফতেপুর উচ্চ বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা ছাড়াও ফতেপুর, পারদিঘি ও কাঞ্চনপুরসহ পাশ্ববর্তী বাসাইল ইউনিয়নের কয়েকটি গ্রামের শতশত মানুষের চলাচলের সুবিধার্থে ফতেপুর খালের ওপর প্রায় ৩৫ ফুট দৈর্ঘ এই ব্রিজটি নির্মাণ করা হয়। পানির স্রোতে দীর্ঘদিন ধরে পিলারের নিচের মাটি সরে গিয়ে বুধবার সকালে মাঝের পিলার ভেঙে ব্রিজটি দ্বিখন্ডিত হয়ে পড়ে বলে জানা গেছে।


ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আব্দুর রউফ জানান ব্রিজটি ভেঙে পড়ায় ফতেপুর, পারদিঘি, কাঞ্চনপুর, মটেশ্বর, যৌতুকি, পাশ্ববর্তী বাসাইল ইউনিয়নসহ কয়েকটি গ্রামের শতশত মানুষের চলাচল বিঘ্নিত হয়ে পড়েছে।


ফতেপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম সিকদার বলেন, এই ব্রিজটি অত্র এলাকার মানুষের চলাচলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল। কিন্ত ব্রিজটি ভেঙে পড়ায় তাদের চলাচল ব্যহত হয়ে পড়েছে।


এ ব্যাপারে মির্জাপুর উপজেলা প্রকৌশলী আরিফুর রহমান জানান, ব্রিজটি ভেঙে পড়ার বিষয়ে তিনি কিছু জানেন না।


বিবার্তা/তোফাজ্জল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com