শিরোনাম
বিএনপি ছাড়া ঐক্যফ্রন্টের পেছনে কোনো লোক থাকবে না: হানিফ
প্রকাশ : ০৭ নভেম্বর ২০১৮, ১৫:৩৮
বিএনপি ছাড়া ঐক্যফ্রন্টের পেছনে কোনো লোক থাকবে না: হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, সব রাজনৈতিক দলের আন্দোলন করার অধিকার আছে। তবে কথা হচ্ছে আন্দোলনটা করবে কারা, বিএনপি নাকি ঐক্যফ্রন্ট।


তিনি বলেন, বিএনপিকে বাদ দিলে ঐক্যফ্রন্টের পেছনে কোনো জনগণ থাকবে না। জনবিচ্ছিন্ন ব্যক্তিরা বিএনপির সাথে ঐক্যফ্রন্ট গড়েছে। বিএনপির শক্তিই তাদের মুল শক্তি।


কুষ্টিয়ার নিজ বাসভবনে বুধবার দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে ‘সংলাপ ব্যর্থ হলে আন্দোলন’ ঐক্যফ্রন্টের এমন বক্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


হানিফ বলেন, বিএনপি গত পাঁচ বছর ধরে তো বহু আন্দোলন করেছে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া যখন আন্দোলন করেছেন তখন তিনি বলেছেন এবার না ঈদের পরে আন্দোলন হবে। ঈদের পর ঈদ আসে কিন্তু আন্দোলন আর হয়নি। এদেশে দুর্নীতির দায়ে আদালতের রায়ে দণ্ডপ্রাপ্ত আসামির জন্য কেউ আন্দোলন করবে না।


তফসিল পেছানোর সুযোগ আছে কিনা এমন প্রশ্নের জবাবে হানিফ বলেন, সংবিধানের নির্দেশনা অনুযায়ী তফসিল এবং নির্বাচন কোনোটাই পেছানোর সুযোগ নেই। ২০১৯ সালের ২৬ জানুয়ারি সংসদের মেয়াদ শেষ হবে। সংবিধান অনুযায়ী সংসদের মেয়াদ শেষ হওয়ার পুর্ববর্তী ৯০ দিনের মধ্যে নির্বাচন সম্পন্ন করতে হবে।


এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, যুগ্ম সাধারণ সম্পাপদক প্রকৌশলী ফারুক হোসেন, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com