শিরোনাম
টাঙ্গাইলে বিএনপির ১৩ নেতাকর্মী গ্রেফতার
প্রকাশ : ০৭ নভেম্বর ২০১৮, ০৯:২৬
টাঙ্গাইলে বিএনপির ১৩ নেতাকর্মী গ্রেফতার
সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ সিদ্দিকী
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক, মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি, সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ সিদ্দিকীকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া আরও ১২ নেতাকর্মীকেও গ্রেফতার করা হয়েছে।


মির্জাপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম নয়া জানান, মঙ্গলবার বিকালে ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ থেকে তাকে আবুল কালাম আজাদ সিদ্দিকীকে গ্রেফতার করেছে পুলিশ।


আবুল কালাম আজাদ সিদ্দিকী টাঙ্গাইল-৭ মির্জাপুর আসন থেকে ১৯৯৬ সালে ১৫ ফেব্রুয়ারি ও ১২ জুনের নির্বাচনে ধানের শীষ প্রতীকে সংসদ সদস্য হয়েছিলেন।


এদিকে, গত সোমবার মধ্যরাতে 'নাশকতার গোপন' বৈঠকের প্রস্তুতি নেওয়ার সংবাদ পেয়ে শহরের বিভিন্ন স্থান থেকে আরও ১২ নেতাকর্মীকে গ্রেফতার করে পুলিশ।


টাঙ্গাইল সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান মঙ্গলবার রাতে জানান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান শফিক ছাড়া অন্য কোনো নেতাকর্মীর নাম প্রকাশ না করে গ্রেফতারকৃতদের মামলার এজাহারপত্রসহ কারাগারে পাঠানো হয়েছে।


তবে এ অভিযানে সদর থানা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, শহর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি আইয়ুব আলীসহ ১২ জনকে গ্রেফতার দেখিয়ে মামলাটি হয়েছে বলে দাবি করেন শহর বিএনপির সাধারণ সম্পাদক শাহীন আকন্দ।


জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল বলেন, একদিকে সরকার সংলাপের নাটক করছে, অপর দিকে পুলিশ দিয়ে বিএনপির নেতাকর্মীকে গ্রেফতার করা হচ্ছে। অনতিবিলম্বে গ্রেফতারকৃত ওই নেতাকর্মীদের মুক্তি দিতে হবে।


বিবার্তা/তোফাজ্জল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com