শিরোনাম
‘বিএনপি কোনো বিশৃঙ্খলা করলে রাস্তায় উঠতে দেয়া হবে না’
প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৮, ১১:২৬
‘বিএনপি কোনো বিশৃঙ্খলা করলে রাস্তায় উঠতে দেয়া হবে না’
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বিতীয় দফায় বুধবার ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপের পর বিএনপি কোনো বিশৃঙ্খলা করলে তাদের রাস্তায় উঠতে দেয়া হবে না বলে হুঁশিয়ার করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।


জেল হত্যা দিবস উপলক্ষে সোমবার বিকেলে দিনাজপুরের বিরল উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


খালিদ বলেন, নির্বাচন হবে। কিন্তু কেউ যদি সে নির্বাচন বানচাল করতে রাজপথে নামার চেষ্টা করে তাদের সমুচিত জবাব দেয়া হবে। কোনো রকম বিশৃঙ্খলা, নৈরাজ্য বরদাশত করা হবে না।


প্রধানমন্ত্রীর সঙ্গে ঐক্যফ্রন্টের চলমান সংলাপের কথা উল্লেখ করে তিনি বলেন, আলোচনা হয়েছে, আবারো আলোচনা হবে। কিন্তু সাংবিধানিক ব্যাখ্যা-বিশ্লেষণে আপনারা যদি ব্যর্থ হন সে দায় আওয়ামী লীগ নেবে না। প্রধানমন্ত্রী উদার মনে যখন আলোচনার টেবিলে বসেছেন; সেখান থেকে আপনারা রাস্তায় আসার চেষ্টা করবেন না। জনগণ তা মেনে নেবে না।


ড. কামাল হোসেনের সমালোচনা করে খালিদ বলেন, দীর্ঘদিন তিনি সংবিধান বিশেষজ্ঞ পদবী বিক্রি করে খেয়েছেন। সে ধারণা আজ ভুল প্রমাণিত হয়েছে। আজকে প্রধানমন্ত্রীর সামনে সাংবিধানিক ব্যাখ্যায় তিনি হেরে গিয়ে আরো বিশেষজ্ঞ নিয়ে মিটিং করছেন। ড. কামাল আইন ও রাজনীতি দুই ক্ষেত্রেই ব্যর্থ।


খালিদ বলেন, আমরা ন্যায়, সত্য ও সংবিধানের পক্ষে আছি। আমাদের আছে সাহসী নেতৃত্ব। সকল ভেদাভেদ ভুলে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আমাদের বিজয় অনিবার্য।


বিরল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ লতিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুর সঞ্চালনায় জনসভায় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কাশেম অরু, পৌর মেয়র সবুজার সিদ্দিক সাগর, সহ-সভাপতি অধ্যাপক আব্দুস সবুর, অধ্যাপক রিয়াজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, পৌর আওয়ামী লীগ সভাপতি ইদ্রিস আলী, ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ, মোসাদ্দেক হোসেন, মুকুল চন্দ্র রায়, আমজাদ হোসেন, সবুল চন্দ্র রায়, ফারুক আজম, নাজমুল হোসেন স্বপন প্রমুখ।


বিবার্তা/শাহী/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com