শিরোনাম
বগুড়া ও মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৮, ০৯:৩০
বগুড়া ও মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে এবং মেহেরপুর সদর উপজেলায় ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছে। সোমবার গভীর রাতে এ ঘটনা দুটি ঘটে।


বগুড়ায় বন্দুকযুদ্ধে জেএমবির বাংলাদেশ শাখার আমির খোরশেদ আলম ওরফে মাস্টার ওরফে সামিল (৩৮) নিহত হয়েছে। এ সময় পুলিশের দুই সদস্য আহত হন। তাদের উদ্ধার করে জেলা পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


অপরদিকে মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ এনামুল হক এনা (৪২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও ৬৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।


বিস্তারিত বিবার্তা জেলা প্রতিনিধিদের পাঠানো খবরে:


বগুড়া


জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী বলেন, সোমবার দিবাগত রাত দেড়টার দিকে এ বন্দুকযুদ্ধে ঘটনা ঘটে।
তিনি বলেন, রাতে শিবগঞ্জ উপজেলার পিরবের ভাতিপুকুর এলাকায় টহল পুলিশের ওপর একদল দুষ্কৃতিকারী হামলা চালালে পুলিশ পাল্টা গুলি চালায়। এতে হামলাকারীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থলে এক খোরশেদ আলমকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়া হয়। কিন্তু পথিমধ্যে রক্তক্ষরণে কারণে তার মৃত্যু হয় বলে শজিমেকের জরুরি বিভাগে দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক জানান।
পরে ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, ওয়ান শুটার গান, তিন রাউন্ড গুলি, বার্মিজ চাকু, চাপাতি, কিছু পাউরুটি ও কলার অংশ জব্ধ করা হয়।


খোরশেদ জামালপুরের সরিষাবাড়ীর বোনারপাড়ার আব্দুল খালেকের ছেলে।


মেহেরপুর


ডিবি পুলিশের ওসি ওবাইদুর রহমান জানান, রাত আড়াইটার দিকে গোপন সংবাদ আসে মেহেরপুর সদর উপজেলার নিশ্চিন্তপুর বটতলা মোড়ে একদল মাদক ব্যবসায়ী অবস্থান করছে। এর ভিত্তিতে ডিবির একটি দল ঘটনাস্থলে পৌঁছলে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে গুলি চালায়। একপর্যায়ে ডিবি পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছোড়ে।


এ সময় দুপক্ষের মধ্যে ১০ মিনিট ধরে গোলাগুলি চলে। পরে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী এনামুল হক এনাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


ওসি আরো জানান, এনার লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়। তার বিরুদ্ধে মেহেরপুরের তিন থানায় হত্যাসহ আটটি মামলা রয়েছে। এনা সদর উপজেলার শ্যামপুর গ্রামের মৃত তোয়াজ আলীর ছেলে।


বিবার্তা/জহির/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com